ব্রেকিংরাঙামাটি

কাপ্তাইয়ে স্বাধীনতা মেলা শুরু

কাপ্তাইয়ে শুরু হয়েছে স্বাধীনতা মেলা। বুধবার বিকেলে কাপ্তাই-বড়ইছড়ি সড়ক ও জনপথ (সিএমপি) মাঠে আয়োজিত স্বাধীনতা মেলা উদযাপন কমিটির আহবায়ক ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি অংসুই ছাইন চৌধুরী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মেলার উদ্বোধন করেন।

এসময় অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন রাঙামাটি জেলা আওয়ামীলীগ শ্রম বিষয়ক সম্পাদক মোঃ হানিফ, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ইব্রাহীম খলিল, আওয়ামীলীগ নেতা খালেকুন নুর সিকদার, আকতার হোসেন মিলন, সাগর চক্রবর্তী, কাপ্তাই ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মহিউদ্দিন পাটওয়ারী বাদল, তজমুল আলী, কাপ্তাই থানার ওসি (তদন্ত) আতিকুল ইসলাম, ওয়াগ্গা ইউপি চেয়ারম্যান চিরঞ্জিত তঞ্চঙ্গ্যা, রাইখালী ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান এনামুল হক, আওয়ামীলীগ নেতা ইউছুপ তালুকদার, আনোয়ার হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি ফজলুল কাদের মানিক, সাধারণ সম্পাদক একরামুল হক, উপজেলা ছাত্রলীগ সভাপতি নুর উদ্দিন সুমন, সাধারণ সম্পাদক এ আর লিমন প্রমুখ।

আয়োজক কমিটি সূত্রে জানা গেছে, মেলায় প্রতিদিন সন্ধ্যায় বঙ্গবন্ধু ও স্বাধীনতা সংগ্রাম নিয়ে স্মৃতিচারণমূলক সভা অনুষ্ঠিত হবে। এছাড়া মেলায় বিভিন্ন স্টলে পছন্দের কেনাকাটা করাসহ শিশুদের জন্য বিভিন্ন ধরনের বিনোদনের ব্যবস্থা রাখা হয়েছে।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

এই সংবাদটি দেখুন
Close
Back to top button