ব্রেকিংরাঙামাটিলিড

কাপ্তাইয়ে সিএনজিঅটোরিকশা উল্টে কলেজছাত্রীর মৃত্যু

রাঙামাটির কাপ্তাই উপজেলার রাইখালী-বাঙ্গালহালিয়া সড়কে সিএনজিচালিত অটোরিকশা উল্টে এক কলেজছাত্রীর মৃত্যু হয়েছে। শুক্রবার দুপুরে রাইখালী ইউনিয়নের কারিগরপাড়া সংলগ্ন পেয়ারাবাগান এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

এসময় ঘটনাস্থলেই কলেজছাত্রী রাবানা চাকমার (১৮) মৃত্যু হয়। এ ঘটনায় আরও দুজন আহতের খবর পাওয়া গেলেও তাদের নাম-পরিচয় এখনো জানা যায়নি। মৃত কলেজ ছাত্রী রাবানা চাকমা জেলার বিলাইছড়ি উপজেলার কেংড়াছড়ির এলাকার প্রিয়ব্রত চাকমার মেয়ে।

কলেজছাত্রীর আত্মীয় ও রাজস্থলীর স্থানীয় সংবাদকর্মী চাউচিং মারমা জানিয়েছেন, আমার ভাইয়ের মেয়ে রাবানা রাজস্থলী কলেজ থেকে এসএইচসি পাস করেছে। তাঁর পরিবার বিলাইছড়ি এলাকায় থাকে। পাসের সনদপত্র তুলতে বাঙালহালিয়ার উদ্দেশে দুপুরে রওনা করে সে। তবে সনদপত্র নেওয়ার আগেই সব স্বপ্ন শেষ করে আমাদের থেকে চিরবিদায় জানিয়েছে রাবানা।

চন্দ্রঘোনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার চৌধুরী জানান, রাইখালীর কারিগরপাড়া ও বাঙালহালিয়ার মাঝামাঝি পেয়ারা বাগান এলাকায় দ্রুতগতিতে এগিয়ে আসা সিএনজিঅটোরিকশা নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেলে ঘটনাস্থলে রাবানা চাকমার মৃত্যু হয়। গুরুতর আহত অবস্থায় অন্য দুই যাত্রীকে উদ্ধার করে কাপ্তাইয়ে অবস্থিত চন্দ্রঘোনা ক্রিশ্চিয়ান হাসপাতালে নেয়া হয়েছে। তবে আহতরা বর্তমানে শঙ্কা মুক্ত রয়েছেন বলে জানিয়েছেন হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Back to top button