নীড় পাতা / ব্রেকিং / কাপ্তাইয়ে শুদ্ধভাবে জাতীয় সঙ্গীত প্রতিযোগিতা সম্পন্ন
parbatyachattagram

কাপ্তাইয়ে শুদ্ধভাবে জাতীয় সঙ্গীত প্রতিযোগিতা সম্পন্ন

কাপ্তাই উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা পর্যায়ে শুদ্ধভাবে জাতীয় সঙ্গীত প্রতিযোগিতা বুধবার উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়। শিক্ষার্থীদের দেশাত্মবোধক চেতনা বৃদ্ধি এবং শিক্ষা প্রতিষ্ঠানসমূহে শুদ্ধ সুরে জাতীয় সঙ্গীত পরিবেশনের লক্ষ্যে সরকারের সংস্কৃতি মন্ত্রণালয় কর্তৃক দেশব্যাপি এই আয়োজনের অংশ হিসাবে কাপ্তাইয়ের ইউনিয়ন এবং উপজেলা পর্যায়ে এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতায় কাপ্তাই উপজেলার প্রাথমিক, মাধ্যমিক এবং কলেজের শতাধিক প্রতিযোগী অংশ নেয়।

কাপ্তাই উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা আশ্রাফ আহমেদ রাসেল প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে এই প্রতিযোগিতার উদ্বোধন করেন। এসময় অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নাদির আহমেদ, শিক্ষা কর্মকর্তা খুরশীদ আলম চৌধুরী, সমাজসেবা কর্মকর্তা সাইফুল ইসলাম, মহিলা বিষয়ক কর্মকর্তা সিথি চাকমা, তথ্য সেবা কর্মকর্তা তাহমিনা সুলতানা, কাপ্তাই নৌ-বাহিনী স্কুলের প্রধান শিক্ষক জাহাঙ্গীর আলম, উপজেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক ফনিন্দ্র লাল ত্রিপুরা, কাপ্তাই প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ঝুলন দত্তসহ বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক শিক্ষার্থী এবং অভিভাবকবৃন্দ।

প্রতিযোগিতায় প্রাথমিক পর্যায়ে শিশু নিকেতন স্কুল, মাধ্যমিক পর্যায়ে কাপ্তাই নৌ-বাহিনী স্কুল এবং কলেজ পর্যায়ে কর্ণফুলি সরকারি কলেজ প্রথম স্থান অধিকার করে রাঙামাটি জেলা পর্যায়ে প্রতিযোগিতায় অংশগ্রহণ করার সুযোগ লাভ করে।

Micro Web Technology

আরো দেখুন

রাঙামাটি যুব রেড ক্রিসেন্ট’র সহশিক্ষা কার্যক্রমের  প্রশিক্ষণ সম্পন্ন

যুব রেড ক্রিসেন্ট রাঙামাটি ইউনিট’র সহশিক্ষা কার্যক্রমের আওতায় দুইদিন ব্যাপী রেড ক্রস/ রেড ক্রিসেন্ট মৌলিক …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

fourteen − 11 =