রাঙামাটি

কাপ্তাইয়ে যুবলীগ নেতাকে ‘অপহরণ’

রাঙামাটির কাপ্তাই উপজেলায় পাইওখ্যই মারমা (৩৫) নামে স্থানীয় এক যুবলীগ নেতাকে অপহরণের অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার (১৭ ডিসেম্বর) সন্ধ্যায় সশস্ত্র সন্ত্রাসীরা পাইওখ্যই মারমার নিজ বাড়ি চিৎমরমের মৈইদং পাড়া থেকে তাকে অপহরণ করে বলে অভিযোগ পরিবার ও স্থানীয়দের।

‘অপহৃত’ যুবলীগ নেতা পাইওখ্যই মারমা (৩৫) চিৎমরম ইউনিয়নের ২নং ওয়ার্ড মৈইদং পাড়ার চম্বুক মারমার ছেলে ও ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক।

কাপ্তাইয়ের চন্দ্রঘোনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার চৌধুরী বলেন, ‘ঘটনাটি জানার পর শুক্রবার পুলিশ গিয়ে পাইওখ্যই মারমার পরিবারের সঙ্গে কথা বলেছে। যুবলীগ নেতাকে কে বা কারা কেন অপহরণ করেছে সে বিষয়ে কেউ কোন তথ্য দিতে পারেনি। পুলিশসহ আইন-শৃঙ্খলাবাহিনীর সদস্যরা ওই এলাকায় অভিযান পরিচালিত করছে। এ পর্যন্ত থানায় কেউ লিখিত অভিযোগ দেননি।’

এদিকে যুবলীগ নেতা পাইওখ্যই মারমাকে অক্ষত অবস্থায় উদ্ধারের দাবিতে চিৎমরম এলাকায় শুক্রবার (১৮ ডিসেম্বর) সকালে বিক্ষোভ করেছে আওয়ামীলীগ। উপজেলা আওয়ামীলীগ সভাপতি অংসুইছাইন চৌধুরী নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল চিৎমরম বাজার থেকে বের হয়ে ইউনিয়ন পরিষদ কার্যালয় ঘুরে ফের বাজারে এসে শেষ হয়। কর্মসূচি থেকে অপহৃত যুবলীগ নেতাকে ২৪ ঘন্টার মধ্যে অক্ষত অবস্থায় উদ্ধারের আল্টিমেটাম দেয়া হয়।

অন্যদিকে রাঙামাটি জেলা যুবলীগ এক বিবৃতিতে অপহৃত যুবলীগ নেতাকে দ্রুত উদ্ধার ও অপহরণকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার বিষয়ে প্রশাসনের সহযোগিতা চেয়েছেন।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 × 3 =

Back to top button