ব্রেকিংরাঙামাটি

কাপ্তাইয়ে মৎস্য সপ্তাহ উপলক্ষে র‌্যালি

‘মাছ চাষে গড়বো দেশ বদলে দেবো বাংলাদেশ’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে কাপ্তাই উপজেলা সিনিয়র মৎস্য বিভাগ এবং উপজেলা প্রশাসনের যৌথ উদ্যোগে মঙ্গলবার থেকে শুরু হয়েছে সপ্তাহব্যাপী জাতীয় মৎস্য সপ্তাহ ২০১৭। কর্মসূচির অংশ হিসাবে মঙ্গলবার উপজেলা মৎস্য অফিসে এক সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিন হয়।

কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা তারিকুল আলম মৎস্য সপ্তাহের কর্মসূচি তুলে ধরেন। এসময় কাপ্তাই উপজেলা পরিষদ চেয়ারম্যান দিলদার হোসেন, কাপ্তাই প্রেস ক্লাব সভাপতি কাজী মোশাররফ হোসেনসহ কাপ্তাই এ কর্মরত বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

এদিকে কর্মসূচির অংশ হিসাবে বুধবার উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয় আলোচনা সভা। কাপ্তাই উপজেলা পরিষদ চেয়ারম্যান দিলদার হোসেন প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে দিনের বিভিন্ন কর্মসূচির উদ্বোধন করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা তারিকুল আলমের সভাপতিত্বে ক্রীড়া সংগঠক কাজী মাকসুদুর রহমান বাবুলের সঞ্চালনায় আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাবেক উপজেলা চেয়ারম্যান অংসুইচাইন চৌধুরী, কর্ণফুলি ডিগ্রি কলেজের অধ্যক্ষ এ এইচ এম বেলাল চৌধুরী, উপজেলা কৃষি কর্মকর্তা সামশুল আলম চৌধুরী, তথ্য কর্মকর্তা মো হারুন।

এর আগে ব্যানার ফেস্টুন সহযোগে একটি র‌্যালি উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। পরে উপজেলা সদর পুকুরে বিভিন্ন প্রজাতির মাছের পোনা অবমুক্ত করা হয়। এদিকের কর্মসূচির আলোকে বৃহস্পতিবার মৎস্য সেক্টরে সরকারের অগ্রগতি বিষয়ে আলোচনা সভা ও প্রামাণ্যচিত্র প্রদর্শিত করা হবে।

MicroWeb Technology Ltd

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

এই সংবাদটি দেখুন
Close
Back to top button