করোনাভাইরাস আপডেটরাঙামাটি

কাপ্তাইয়ে মানুষের দুয়ারে ‍দুয়ারে ইউএনও রাসেল

কর্মহীন অসহায় দরিদ্র জনগোষ্ঠীর দ্বারে দ্বারে ত্রান নিয়ে স্বানীয় জনপ্রতিনিধিদের সাথে নিয়ে হাজির হচ্ছেন কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা আশ্রাফ আহমেদ রাসেল। করোনা ভাইরাস সংক্রমণ রোধে দেশে যখন টানা ছুটি চলছে, দোকানপাট, ব্যবসা বানিজ্যে স্হবিরতা নেমে এসেছে, নিন্ম আয়ের মানুষের চলা দায় হয়ে পড়েছে ঠিক সেই সময়ে সরকারের ত্রান ও পূর্নবাসন মন্ত্রনালয় হতে প্রাপ্ত চাল, ডাল, তেল, লবন এবং জীবানুরোধ কল্পে মাস্ক ও সাবান বিতরণ করছেন কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা আশ্রাফ আহমেদ রাসেল।

সামাজিক দুরত্ব নিশ্চিত করার লক্ষে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবং মেম্বারদের নিয়ে তিনি অসহায় অসচ্ছল পরিবারের সদস্যদের বাড়ী বাড়ী পৌঁছে দিচ্ছেন সরকারি ত্রান সহায়তা।

রবিবার(২৯ মার্চ) ৪ নং কাপ্তাই ইউনিয়নে ৩০০ জন হতদরিদ্র পরিবার এবং ৫ নং ওয়াগ্গা ইউনিয়নে ২০০ টি পরিবারের মাঝে সরকারি ত্রান সামগ্রী পৌঁছে দেওয়া হয়। এসময় কাপ্তাই উপজেলা পরিষদ চেয়ারম্যান মফিজুল হক,৪ নং কাপ্তাই ইউপি চেয়ারম্যান প্রকৌশলী আব্দুল লতিফ এবং ৫ নং ওয়াগ্গা ইউপি চেয়ারম্যান চিরন্জিত তনচংগ্যা সহ স্হানীয় জনপ্রতিনিধিরা উপস্হিত ছিলেন।

এদিকে কাপ্তাই উপজেলার ২ নং রাইখালী ইউনিয়ন এবং ৩ নং চিৎমরম ইউনিয়নেও হতদরিদ্রের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করেন স্হানীয় জনপ্রতিনিধিরা।।

MicroWeb Technology Ltd

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Back to top button
Close