রাঙামাটিলিড

কাপ্তাইয়ে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে যাচ্ছেন ১০ জন ইউপি সদস্য

কাপ্তাই প্রতিনিধি ॥
রাঙামাটির কাপ্তাই উপজেলার তিনটি ইউনিয়ন পরিষদের নির্বাচনে চারজন সংরক্ষিত মহিলা সদস্য এবং ছয়জন সাধারণ সদস্য বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে যাচ্ছেন। মঙ্গলবার বিকেল ৫টা পর্যন্ত মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে কাপ্তাই উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় হতে এই তথ্য পাওয়া যায়।

কাপ্তাই উপজেলা নির্বাচন কর্মকর্তা তানিয়া আক্তার জানান, ৪নং কাপ্তাই ইউনিয়নের সংরক্ষিত ৪, ৫ ও ৬ নং ওয়ার্ডে মোসাম্মেদ সেলিনা পারভিন, একই ইউনিয়নের ৮নং সাধারণ ওয়ার্ডে সালেহ আহমেদ, ৫নং ওয়াগ্গা ইউনিয়নের সংরক্ষিত ১,২ ও ৩ নং ওয়ার্ডে প্রনুচিং মারমা, সংরক্ষিত ৪, ৫ ও ৬ নং ওয়ার্ডে শিখা রানী তঞ্চঙ্গ্যা এবং একই ইউনিয়নের ১নং সাধারণ ওয়ার্ডে জয় শংকর তঞ্চঙ্গ্যা, ২নং ওয়ার্ডের মদন মোহন তঞ্চঙ্গ্যা এবং ২নং রাইখালী ইউনিয়নের সংরক্ষিত ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডে উয়ইচিং মারমা, ৭নং সাধারণ ওয়ার্ডে সমীরণ তঞ্চঙ্গ্যা, ৮নং ওয়ার্ডে সুইক্য প্রু মারমা, ৯নং ওয়ার্ডের সুইএচিং মারমা ছাড়া অন্য কোন প্রার্থী মনোনয়ন পত্র জমা করেন নাই।

এদিকে মঙ্গলবার বিকেল ৫টা পর্যন্ত মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে চেয়ারম্যান পদে ২নং রাইখালী ইউনিয়ন হতে মংক্যজাই মারমা মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন বলে জানান রাইখালী ইউনিয়ন পরিষদের নির্বাচনে রিটার্নিং কর্মকর্তার দায়িত্ব পালনকারী উপজেলা পরিসংখ্যান কর্মকর্তা ফজলে রাব্বি। এছাড়া সংরক্ষিত মহিলা সদস্য পদে কাপ্তাই ইউনিয়ন হতে ডালিয়া আলম এবং সাধারণ সদস্য পদে ৭ জন মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন।

এই নিয়ে কাপ্তাই উপজেলার ২নং রাইখালী ইউনিয়নে চেয়ারম্যান পদে ৩ জন, সাধারণ সদস্য পদে ২৫ জন, সংরক্ষিত মহিলা সদস্য পদে ৯ জন, ৪নং কাপ্তাই ইউনিয়নে সাধারণ সদস্য পদে ২৩ জন, সংরক্ষিত মহিলা সদস্য পদে ৬ জন এবং ৫ নং ওয়াগ্গা ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে ২ জন, সাধারণ সদস্য পদে ২০ জন এবং সংরক্ষিত মহিলা সদস্য পদে ৮ জন সদস্য প্রতিদ্বন্দ্বিতা করছেন।

প্রসঙ্গত, কাপ্তাই উপজেলার ৫টি ইউনিয়নের মধ্যে এই ৩টি ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ১১ নভেম্বর। এইছাড়া আগামী ২৮ নভেম্বর চিৎমরম ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে বলে নির্বাচন অফিস সূত্রে জানা যায়। উপজেলার ১নং চন্দ্রঘোনা ইউনিয়ন পরিষদের মেয়াদ শেষ না হওয়ায় আগামী ৬ মাস পর এই ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Back to top button