ব্রেকিংরাঙামাটিলিড

কাপ্তাইয়ে প্রথমদিনেই ২২ মামলায় ৬ হাজার টাকা জরিমানা

রাঙামাটির কাপ্তাইয়ে ভ্রাম্যমাণ আদালতের অভিযান চালিয়ে ২২ টি মোটরযান এর বিরুদ্ধে মামলা ও ৬ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

রোববার বিকাল চারটায় থেকে ছয়টায় পর্যন্ত কাপ্তাই-চট্টগ্রাম সড়কের রেশম বাগান এবং বারঘোনিয়া এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়। অভিযানের নেতৃত্বে থাকা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও কাপ্তাই উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রুহুল আমিন এসব তথ্য জানিয়েছেন।

ভ্রাম্যমাণ আদালতের অভিযান সময় উপস্থিত ছিলেন কাপ্তাই ট্রাফিক বিভাগের টিআই তারক চন্দ্র পাল, রেশম বাগান পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. হারুনুর রশীদ ও কাপ্তাই ট্রাফিক পুলিশের সদস্যরা। এদিকে, ভ্রাম্যমাণ আদালতের উপস্থিতি দেখে মূহুর্তের মধ্যেই সড়কে যানবাহন চলাচল কমে যায়।

ইউএনও রুহুল আমিন জানান, শতকারা ৯০শতাংশ গাড়ীর ড্রাইভারের লাইসেন্স নাই, অধিকাংশ গাড়ীর ফিটনেস নাই। ফিটনেসবিহীন গাড়ী এবং লাইসেন্সবিহীন গাড়ী চালানোর অপরাধে মোটরসাইকেল, সিএনজি চালিত অটোরিকশা এবং হালকা ও ভাড়ী যানবাহন এর বিরুদ্ধে মোটরযান অধ্যাদেশ ১৯৮৩ এর বিভিন্ন ধারায় লাইসেন্সবিহীন গাড়ী চালানোর অপরাধে ২২টি মোটরযানকে জরিমানা এবং মামলা দেয়া হয়েছে। সপ্তাহ জুড়ে এই অভিযান চলবে।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Back to top button