ব্রেকিংরাঙামাটি

কাপ্তাইয়ে নতুন ভোটারদের ছবি তোলার কার্যক্রম শুরু

সারাদেশে ভোটার হালনাগাদ কার্যক্রমের অংশ হিসাবে কাপ্তাই উপজেলার ১নং চন্দ্রঘোনা ইউনিয়নে শুরু হয়েছে নতুন ভোটারদের ছবি তোলার কার্যক্রম। রোববার থেকে এই কার্যক্রম শুরু হয়।

চন্দ্রঘোনা ইউনিয়ন পরিষদ মিলনায়তনে এই কার্যক্রম পরিদর্শন করেন কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা তারিকুল আলম, জেলা নির্বাচন কর্মকর্তা জিয়াউর রহমান খলিফা। এসময় কাপ্তাই উপজেলা নির্বাচন কর্মকর্তা জাকিয়া হোসনাইন, ১ নং চন্দ্রঘোনা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম চৌধুরী বেবীসহ ইউনিয়ন পরিষদের সদস্যরা উপস্থিত ছিলেন।

কাপ্তাই উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, চন্দ্রঘোনা ইউনিয়নে ৩ জন সুপারভাইজার এবং ১০ জন তথ্য সংগ্রহকারী গত ২৫ জুলাই হতে বাড়ি বাড়ি গিয়ে নতুন ভোটারদের তথ্য সংগ্রহ করেছেন। এদিকে ছবি তোলা কার্যক্রম পরিদর্শনে এসে কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা তারিকুল আলম এবং জেলা নির্বাচন কর্মকর্তা জিয়াউর রহমান খলিফা জানান যারা নতুন ভোটার তালিকায় ফরম পূরণ করে ছবি তুলতে পারেন নাই তারা আগামী ২৫ আগস্ট উপজেলা নির্বাচন অফিসে গিয়ে ছবি তুলতে পারবেন। এছাড়া আগামী ২ জানুয়ারি ২০১৮ খসড়া ভোটার তালিকা প্রকাশের পর হতে ১৬ জানুয়ারি পর্যন্ত উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট আবেদন করে নতুন ভোটার তালিকায় অন্তর্ভুক্তি হতে পারবেন। এর পরও যদি কেউ বাদ পরেন তারা আগামী বছরের ফেব্রুয়ারি হতে নির্বাচনের তফসিল ঘোষণার আগ পর্যন্ত ভোটার হতে পারবেন।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three × two =

Back to top button