ব্রেকিংরাঙামাটি

কাপ্তাইয়ে দিনব্যাপী ওরিয়েন্টেশন কর্মশালা

গণযোগাযোগ অধিদপ্তরের ‘শিশু ও নারী উন্নয়নে সচেতনতামুলক যোগাযোগ কার্যক্রম(৫ম পর্যায়)’ শীর্ষক প্রকল্পের আওতায় কাপ্তাই তথ্য অফিসের আয়োজনে বৃহস্পতিবার কাপ্তাই উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে সমাজের নেতৃস্থানীয় ব্যক্তিবর্গের অংশগ্রহণে দিনব্যাপী এক ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিত হয়।

কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা আশ্রাফ আহমেদ রাসেল এতে সভাপতিত্ব করেন। কর্মশালায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কাপ্তাই উপজেলা পরিষদ চেয়ারম্যান মফিজুল হক। তথ্য অফিসের ঘোষক অনিল কুমার আসামের সঞ্চালনায় কর্মশালায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কাপ্তাই উপজেলা আ’লীগের সভাপতি অংসুই ছাইন চৌধুরী, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান নাছির উদ্দিন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মাসুদ আহমেদ চৌধুরী। কর্মশালার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন কাপ্তাই তথ্য কর্মকর্তা মোঃ হারুন। উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নাদের আহমেদ। এসময় আরো উপস্থিত ছিলেন মহিলা ভাইস চেয়ারম্যান উমেচিং মারমা, কাপ্তাই ইউপি চেয়ারম্যান প্রকৌশলী আবদুল লতিফ, ওয়াগ্গা ইউপি চেয়ারম্যান চিরঞ্জিত তঞ্চঙ্গ্যা, রাইখালী ইউপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান এনামুল হকসহ কর্মশালায় জনপ্রতিনিধি, সরকারি কর্মকর্তা, শিক্ষক, সাংবাদিক, ধর্মীয় ইমাম, পুরোহিত, ভান্তে, রাজনৈতিক নেতৃবৃন্দ, নারী নেতৃবৃন্দ ও সমাজের গণ্যমান্য ব্যক্তিবর্গ অংশ নেয়।

বক্তারা শিশু ও নারী নির্যাতন, যৌতুক, বাল্য বিবাহ, মাদক এবং জঙ্গিবাদ প্রতিরোধ, মা ও শিশুর স্বাস্থ্য পরিচর্যা, নিরাপদ মাতৃত্ব, অটিজম ও শিশুর মানসিক স্বাস্থ্য এবং নারীর সামাজিক নিরাপত্তা কর্মসূচিসমূহ, পরিবেশ সুরক্ষা ও দুর্যোগকালীন নারী এবং শিশুর সচেতনতা বিষয়ে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন।

MicroWeb Technology Ltd

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

এই সংবাদটি দেখুন
Close
Back to top button