নীড় পাতা / ব্রেকিং / কাপ্তাইয়ে চুরি হওয়া মোটর-সাইকেল রাঙ্গুনিয়ায় উদ্ধার, আটক ২
parbatyachattagram

কাপ্তাইয়ে চুরি হওয়া মোটর-সাইকেল রাঙ্গুনিয়ায় উদ্ধার, আটক ২

কাপ্তাই থানা পুলিশের বিশেষ অভিযানে সোমবার চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার মধ্য সরফভাটার কাজীরখিল গ্রামের বেলালের বাড়ি থেকে চুরি হওয়া একটি মোটর-সাইকেল উদ্ধার করা হয়। এ ঘটনায় জড়িত মো. শামীম ও বেলাল নামের দু’জনকেও আটক করে থানা পুলিশ।

থানা পুলিশ জানায়, গত ১১ মে কাপ্তাই এলাকা থেকে একটি মোটর-সাইকেল চুরির ঘটনা ঘটে। চুরি হওয়া মোটর-সাইকেলের মালিক ওই দিনই কাপ্তাই থানায় একটি মামলা রুজু করেন। (যার মামলা নং-১, তারিখ- ১১/৫/১৯ ইং।)

এদিকে গোপন সংবাদের ভিত্তিতে কাপ্তাই থানার উপ-পরিদর্শক (এসআই) এইচএম দেলোয়ার হোসেনের নেতৃত্বে সহকারী উপ-পরিদর্শক (এএসআই) রবিউল ইসলাম, আবদুল মোতালেব ও সঙ্গীয় ফোর্সসহ সোমবার চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার মধ্য সফরভাটার কাজীর খিল এলাকার বেলালের বাড়িতে অভিযান চালিয়ে মোটর-সাইলকেলটি উদ্ধার করে। এ সময় তারা চুরির সাথে জড়িত কাপ্তাইয়ের বড়ইছড়ি এলাকার মৃত আনোয়ার হোসেনের পুত্র মো. শামীম (২৮) ও রাঙ্গুনিয়ার কাজীর খীল এলাকার জসিম উদ্দিনের ছেলে মো. বেলাল হোসেনকেও (২৫) আটক করে।

এ ব্যাপারে কাপ্তাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ মো. নূর ঘটনার ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ‘আটককৃতদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।’

Micro Web Technology

আরো দেখুন

বাঘাইছড়িতে ফের সেনা টহলে গুলি, ১ সন্ত্রাসী নিহত

রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেকে আইনশৃংখলাবাহিনীর সাথে বন্দুকযুদ্ধে একজন নিহত হয়েছে। নিহতের নাম সুমন চাকমা, সে …

Leave a Reply