ব্রেকিংরাঙামাটি

কাপ্তাইয়ে চুরি হওয়া মোটর-সাইকেল রাঙ্গুনিয়ায় উদ্ধার, আটক ২

কাপ্তাই থানা পুলিশের বিশেষ অভিযানে সোমবার চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার মধ্য সরফভাটার কাজীরখিল গ্রামের বেলালের বাড়ি থেকে চুরি হওয়া একটি মোটর-সাইকেল উদ্ধার করা হয়। এ ঘটনায় জড়িত মো. শামীম ও বেলাল নামের দু’জনকেও আটক করে থানা পুলিশ।

থানা পুলিশ জানায়, গত ১১ মে কাপ্তাই এলাকা থেকে একটি মোটর-সাইকেল চুরির ঘটনা ঘটে। চুরি হওয়া মোটর-সাইকেলের মালিক ওই দিনই কাপ্তাই থানায় একটি মামলা রুজু করেন। (যার মামলা নং-১, তারিখ- ১১/৫/১৯ ইং।)

এদিকে গোপন সংবাদের ভিত্তিতে কাপ্তাই থানার উপ-পরিদর্শক (এসআই) এইচএম দেলোয়ার হোসেনের নেতৃত্বে সহকারী উপ-পরিদর্শক (এএসআই) রবিউল ইসলাম, আবদুল মোতালেব ও সঙ্গীয় ফোর্সসহ সোমবার চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার মধ্য সফরভাটার কাজীর খিল এলাকার বেলালের বাড়িতে অভিযান চালিয়ে মোটর-সাইলকেলটি উদ্ধার করে। এ সময় তারা চুরির সাথে জড়িত কাপ্তাইয়ের বড়ইছড়ি এলাকার মৃত আনোয়ার হোসেনের পুত্র মো. শামীম (২৮) ও রাঙ্গুনিয়ার কাজীর খীল এলাকার জসিম উদ্দিনের ছেলে মো. বেলাল হোসেনকেও (২৫) আটক করে।

এ ব্যাপারে কাপ্তাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ মো. নূর ঘটনার ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ‘আটককৃতদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।’

MicroWeb Technology Ltd

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Back to top button