করোনাভাইরাস আপডেটরাঙামাটি

কাপ্তাইয়ে গণটিকার দ্বিতীয় ডোজ নিলেন ২৮৪৪ জন

কাপ্তাই প্রতিনিধি
রাঙামাটির কাপ্তাই উপজেলায় কভিড-১৯ এর গণটিকার দ্বিতীয় ডোজ গ্রহন করেছেন ২ হাজার ৮৫৫ জন। মঙ্গলবার সকাল ৯টায় শুরু হওয়া গণটিকা কার্যক্রমে উপজেলার পাঁচ ইউনিয়নের ৫টি টিকাকেন্দ্রে যারা গণটিকার প্রথম ডোজ গ্রহন করেছেন; তাদেরকে দ্বিতীয় ডোজ টিকা প্রদান করা হয়েছে।

গণটিকা কেন্দ্রসমূহ হলো- ১নং চন্দ্রঘোনা ইউনিয়নের কেআরসি স্কুল, ২নং রাইখালী ইউনিয়ন পরিষদ কার্যালয়, ৩নং চিৎমরম ইউনিয়ন পরিষদ কার্যালয়, ৪নং কাপ্তাই ইউনিয়ন পরিষদ কার্যালয় এবং ৫নং ওয়াগ্গার ইউনিয়নের ওয়াগ্গা উচ্চ বিদ্যালয়।

কাপ্তাই উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাসুদ আহমেদ চৌধুরী জানান, মঙ্গলবার ২ হাজার ৮৫৫ জনকে করোনার দ্বিতীয় ডোজ প্রদান করা হয়েছে। প্রতিটি টিকাকেন্দ্রে ৬ জন স্বাস্থ্যকর্মী, ৯ জন স্বেচ্ছাসেবক টিকা কার্যক্রমে অংশ নিয়েছেন। এছাড়া রেডক্রিসেন্ট, স্কাউটস, জনপ্রতিনিধিরা টিকা কার্যক্রমে স্বাস্থ্য বিভাগকে সহায়তা করেছেন।

এদিকে মঙ্গলবার সকালে ১নং চন্দ্রঘানা ইউনিয়নের কেআরসি উচ্চ বিদ্যালয়ে গণটিকা কার্যক্রম পরিদর্শন করেছেন কাপ্তাই উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা করোনা প্রতিরোধ কমিটির সভাপতি মুুনতাসির জাহান। এসময় তার সঙ্গে ১নং চন্দ্রঘোনা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম চৌধুরী বেবী, কাপ্তাই উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর মো. ইলিয়াছসহ ইউপি সদস্য উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Back to top button