ব্রেকিংরাঙামাটি

কাপ্তাইয়ে কৃতী শিক্ষার্থীদের সনদ বিতরণ

কাপ্তাইয়ে উৎসবমুখর পরিবেশে নুরুল হুদা কাদেরী স্মৃতি বৃত্তি প্রদান অনুষ্ঠিত হয়। রোববার এ উপলক্ষে উপজেলা মিলনায়তনে আলোচনা সভা ও কৃতীদের মাঝে ক্রেস্ট এবং সনদপত্র বিতরণ করা হয়।

নুরুল হুদা কাদেরী স্মৃতি বৃত্তি পরিষদের আহবায়ক ও বিশিষ্ট প্রাবন্ধিক আমিনুর রশীদ কাদেরীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কাপ্তাই উপজেলা নির্বাহী অফিসার তারিকুল আলম। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নাদির আহম্মদ, কর্ণফুলী কলেজের অধ্যক্ষ এএইচএম বেলাল চৌধুরী এবং কাপ্তাই মানবাধিকার কমিশনের সভাপতি খোরশেদুল আলম কাদেরী। নুরুল হুদা কাদেরী স্কুলের শিক্ষক রাজেশ ভট্টাচার্য্যরে সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিএন স্কুল কাপ্তাই এর প্রধান শিক্ষক মোঃ জাহাঙ্গীর আলম, তথ্য কর্মকর্তা মোঃ হারুন, কাপ্তাই প্রেসক্লাবের সভাপতি কাজী মোশাররফ হোসেন ও কৃতী শিক্ষার্থী মিনিপ্রু মারমা।

প্রধান অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার তারিকুল আলম বলেন, চেষ্টা ও আগ্রহ থাকলে জীবনে সফলতা পাওয়া সম্ভব। যে সব শিক্ষার্থী কষ্ট করেছে, যাদের অভিভাবক সচেতন ছিল এবং যেসব স্কুলের শিক্ষকরা দায়িত্বশীল ছিলেন সেসব স্কুলের ছাত্রছাত্রীরাই ভালো ফলাফল করতে পেরেছে। তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, জীবনে বড় হতে হলে স্বপ্ন দেখতে হবে। আর স্বপ্ন বাস্তবায়ন করতে হলে পরিশ্রম করতে হবে।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

এই সংবাদটি দেখুন
Close
Back to top button