রাঙামাটি

কাপ্তাইয়ে উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্পের প্রশিক্ষণ কর্মশালা

কাপ্তাই প্রতিনিধি ॥
উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্পের আওতায় ‘বৈশ্বিক করোনা মহামারি পরিস্থিতিতে সংক্রমণ প্রতিরোধ, সচেতনতা বৃদ্ধি এবং সকলের করণীয়’ শীর্ষক এক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। বুধবার কাপ্তাই উপজেলা পরিষদ মিলনায়তনে এই কর্মশালা আয়োজন করা হয়।

কাপ্তাই উপজেলা প্রশাসনের আয়োজনে ইউজিডিপি এবং জাইকার অর্থায়নে আয়োজিত কর্মশালার ২য় দিনে উপজেলা নির্বাহী অফিসার মুনতাসির জাহান বিষয়টির ওপর মূল প্রবন্ধ উপস্থাপন করেন। এইসময় কাপ্তাই স্বাস্থ্য বিভাগের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ ওমর ফারুক রনি, উপজেলা পরিসংখ্যান অফিসার ফজলে রাব্বি, কাপ্তাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রকৌশলী আবদুল লতিফসহ সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, শিক্ষক, চিকিৎসক, ব্যবসায়ী নেতৃবৃন্দ, ইমাম, সাংবাদিক, ধর্মীয় নেতৃবৃন্দ এবং এনজিও প্রতিনিধিরা অংশ নেন।

এদিকে একই প্রকল্পের আওতায় উপজেলা পরিষদ মিলনায়তনে গত মঙ্গলবার কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। কাপ্তাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মফিজুল হক এই কর্মশালার উদ্বোধন করেন। এই সময় উপজেলা নির্বাহী অফিসার মুনতাসির জাহান, কাপ্তাই কর্ণফুলি সরকারি কলেজ এর অধ্যক্ষ এ এইচ এম বেলাল চৌধুরী, কাপ্তাই থানার ওসি মোঃ নাসির উদ্দীন উপস্থিত ছিলেন।

MicroWeb Technology Ltd

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Back to top button