করোনাভাইরাস আপডেটরাঙামাটি

কাপ্তাইয়ের ৫৭২ পরিবারে রেডক্রিসেন্টর অর্থ সহায়তা

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি রাঙামাটি ইউনিটের উদ্যোগে বুধবার(২০ মে) কাপ্তাই উপজেলার হতদরিদ্র অসহায় ৫শ’৭২ পরিবারকে নগদ অর্থ প্রদান করা হয়েছে।

বিডিআরসি ও আইসিআরসি’র অর্থায়নে জেলা রেড ক্রিসেন্ট সোসাইটি এই অর্থ বিতরণ করেন। চন্দ্রঘোনা ইউনিয়নের আওতাধীন মিতিঙ্গাছড়ি পাড়া কেন্দ্রে হতদরিদ্রদের মাঝে অর্থ বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন চন্দ্রঘোনা ইউপি চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম চৌধুরী বেবী। মিতিঙ্গছড়ি কেন্দ্রে মোট ১শ’ ১৩ পরিবারের মাথাপিছু ৪ হাজার ৫শ’ টাকা হারে প্রদান করা হয়।

একইভাবে উপজেলার ওয়াগ্গা ইউনিয়নের দেবতাছড়িতে ৭০ পরিবার,মুরালী পাড়ায় ৯১, সীতারঘাট- হাজীর টেক এলাকায় ১শ’ ৮৩ এবং কাপ্তাই জালীয়া পাড়ায় ১শ’১৫ পরিবারের মাঝে এই অর্থ বিতরণ করা হয়েছে।

উপজেলার বিভিন্ন স্থানে অর্থ বিতরণ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন রাঙামাটি জেলা ইউনিটের সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান, আইসিআরসি’র অবজারভার রাকিবুল শুভ, জেলা ইউনিট সদস্য রেজাউল করিম,মনোয়ারা জাহান, ইউনিট অফিসার এম করিম,জেলা রেড ক্রিসেন্ট সোসাইটির কার্যনির্বাহী সদস্য মোঃ কামাল উদ্দিন, এপিও এমএ করিম, সিডিসি সভাপতি মোঃ সেলিম প্রমুখ।

MicroWeb Technology Ltd

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Back to top button
Close