রাঙামাটি

কাউখালী শুভসংঘের চিত্রাঙ্কন প্রতিযোগিতা

অংশগ্রহণকারীদের মাঝে পুরস্কার বিতরণ

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশতবার্ষিকী উপলক্ষে, আইটেক কম্পিউটার ট্রেনিং সেন্টারের সার্বিক সহযোগীতায়, শুভ সংঘ কাউখালী শাখার আয়োজনে উপজেলার প্রাথমিক ও মাধ্যমিক স্তরের শিক্ষার্থীদের নিয়ে চিত্রাঙ্কন প্রতিযোগিতা ২০২০ ও অংশগ্রহণকারীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে।

সকালে আইডিয়াল কেজি স্কুলের হলরুমে শুভ সংঘ কাউখালী শাখার সাংগঠনিক সম্পাদক রোকেয়া আক্তার এর সঞ্চালনায়, সভাপতি এম এইচ ইকবাল এর সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অংশগ্রহণকারীদের পুরস্কার তুলেদেন কাউখালী উপজেলার উপজেলা চেয়ারম্যান সামশু দোহা চৌধুরী, এসময় উপস্থিত ছিলেন কাউখালী থানার অফিসার ইনচার্জ মো. শহিদ উল্ল্যাহ পিপিএম, আইডিয়াল কেজি স্কুলের অধ্যক্ষ মিলন কান্তি দে, কালের কণ্ঠের কাউখালী উপজেলা প্রতিনিধি মো. জয়নাল আবেদীন, শুভ সংঘ কাউখালী শাখার সাধারণ সম্পাদক আশিকুর রহমান, যুগ্ম সম্পাদক ফারজানা আক্তার, সদস্য রাশেদুল ইসলাম প্রমূখ।

অনুষ্ঠানে অতিথিরা বলেন, শুভ সংঘ কাউখালীতে যে সামাজিক ও শিক্ষামূলক কার্যক্রম চালিয়ে যাচ্ছে তা প্রশংসার দাবিদার। কালোনাকালীন শিক্ষার্থীদের অলস সময়ে শুভ সংঘের এ প্রতিযোগীতা শিক্ষার্থীদের মেধা বিকাশে ভালো অবদান রাখছে। এসময় বাক্তারা শুভ সংঘের পরবর্তী যে কোন কার্যক্রমে সাথে থাকার আগ্রহ প্রকাশ করেন।

এসময় ক ও খ ক্যাটাগরীতে ১৩ জনকে খাতা, কলম, পেন্সিল, রং পেন্সিল, পেন্সিল বক্স, রাবার, পেন্সিল কাটার ও অংশগ্রহকারীদের আঁকা ছবি দিয়ে তৈরী ফেন্টুন পুরস্কার হিসেবে দেওয়া হয়।

MicroWeb Technology Ltd

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

এই সংবাদটি দেখুন
Close
Back to top button