করোনাভাইরাস আপডেটব্রেকিংরাঙামাটি

কাউখালীর আক্রান্ত বেতবুনিয়া চেকপোস্টের পুলিশ সদস্য !

শুক্রবার মধ্যরাতে পাওয়া রিপোর্ট বলছে কাউখালীতে আরও একজন করোনা পজেটিভ। আক্রান্ত ব্যক্তি বেতবুনিয়ার রাবার বাগান ফরেনার চেকপোস্ট এর পুলিশ সদস্য। এর আগে কাউখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর একজন স্বাস্থ্য সহকারীর শরীরে এ ভাইরাস পাওয়া যায়। এ নিয়ে কাউখালীতে ২ জনের শরীরে করোনা ভাইরাস পাওয়া গেছে। অবশ্য স্বাস্থ্য সহকারীর নমুনা রাঙামাটি জেনারেল হাসপাতালে নেওয়া হয়েছিলো। এতথ্য নিশ্চিত করেছে উপজেলা স্বাস্থ্য বিভাগ।

কাউখালী স্বাস্থ্য কমপ্লেক্স এর স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: সুইমেপ্রæ রোয়াজা জানান- আক্রান্ত পুলিশ সদস্য সম্পূর্ণ সুস্থ আছেন। নমুনা দেওয়ার সময়ও তার কোন করোনা উপসর্গ ছিলোনা। তারপরও বেতবুনিয়া পুলিশ ফাঁড়ির একটি আলাদা রুমে তাকে হোম আইসোলেশনে রাখা হয়েছে। আক্রান্তের সংস্পর্শে আসা আরও ১৫ পুলিশ সদস্যকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।
তিনি আরও জানান- ১৬ মে ১২ ও ১৭ মে ১৫ পুলিশ সদস্যের নমুন পাঠানো হয়েছিলো। ১৬ তারিখের ১২ জনের রিপোর্ট এসেছে তারমধ্যে ১ জন পজেটিভ। ১৭ তারিখের ১৫ জনের রিপোর্ট এখনো পাইনি।

কাউখালীতে এপর্যন্ত নমুনা সংগ্রহ করা হয়েছিলো ৪৩ টি। তার মধ্যে শুক্রবার রাত পর্যন্ত রিপোর্ট এসেছে ২৮ টির। ২৭ টিই নেগেটিভ, ১টি পজেটিভ।

MicroWeb Technology Ltd

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

এই সংবাদটি দেখুন
Close
Back to top button
Close