নীড় পাতা / ব্রেকিং / কাউখালীতে শান্তিচুক্তির বছর পূর্তিতে শোভাযাত্রা
parbatyachattagram

কাউখালীতে শান্তিচুক্তির বছর পূর্তিতে শোভাযাত্রা

রাঙামাটির কাউখালীতে পাবর্ত্য শান্তি চুক্তি ২১ বছর পূর্তিতে আনন্দ শোভাযাত্রা, আলোচনা সভা ও শান্তি সম্প্রীতি প্রীতি ফুটবল খেলা অনুষ্ঠিত হয়েছে। ১৯৯৭ সালের ২ ডিসেম্বর পাহাড়ে শান্তি ফিরিয়ে আনতে বাংলাদেশের সরকারের সাথে চুক্তি সম্পাদন করে জনসংহতি সমিতি (জেএসএস)।

এরই ধারাবাহিকতায় পালিত হয়ে আসছে পার্বত্য শান্তি চুক্তির বর্ষ পূর্তি। রবিবার কাউখালী উপজেলা প্রশাসন ও কাউখালী আর্মি ক্যাম্প এর আয়োজনে দিনব্যাপী এ আয়োজন পালন করা হয়। বর্ষপূর্তির অংশ হিসেবে সকালে আনন্দ শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রা শেষে উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

কাউখালী উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মিনহাজুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ সদস্য অংসুইপ্রু চৌধুরী। এসময় অন্যান্যাদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম চৌধুরী, কাউখালী আর্মি ক্যাম্প এর ক্যাম্প কমান্ডার আশ্রাফুল কবির, কাউখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মনজুর আলম, উপজেলা নির্বাচন অফিসার অজয় চক্রবর্তী, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা কমল বরণ সাহা, কলমপতি ইউপি চেয়ারম্যান ক্যাজাই মারমা, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এরশাদ সরকারসহ বিভিন্ন শ্রেণী প্রেশার মানুষ।

বিকেলে অনুষ্ঠিত হয় শান্তি সম্প্রীতি প্রীতি ফুটবল ম্যাচ। খেলায় অংশগ্রহণ করে কাউখালী উপজেলা ক্রীড়া সংস্থা ও কাউখালী আর্মি ক্যাম্প একাদশ। খেলায় উপজেলা ক্রীড়া সংস্থা একাদশ ৫-০ গোলে আর্মি ক্যাম্প একাদশকে পরাজিত করে। খেলা শেষে অতিথিবৃন্দ দুই দলের খালোয়াড়দের মাঝে পুরস্কার বিতরণ করেন।

Micro Web Technology

আরো দেখুন

বাঘাইছড়িতে ফের সেনা টহলে গুলি, ১ সন্ত্রাসী নিহত

রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেকে আইনশৃংখলাবাহিনীর সাথে বন্দুকযুদ্ধে একজন নিহত হয়েছে। নিহতের নাম সুমন চাকমা, সে …

Leave a Reply