নীড় পাতা / ব্রেকিং / কাউখালীতে রফিক জান্নাত আদর্শ উচ্চ বিদ্যালয়ের যাত্রা শুরু
parbatyachattagram

কাউখালীতে রফিক জান্নাত আদর্শ উচ্চ বিদ্যালয়ের যাত্রা শুরু

রাঙামাটির কাউখালীতে রফিক জান্নাত আদর্শ উচ্চ বিদ্যালয়ের পাঠদান কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। সোমবার বিকাল ৪ টায় উপজেলার পোয়াপাড়া আদর্শগ্রাম এলাকায় পাঠদান কার্যক্রমের উদ্বোধন করেন ২৯৯ পার্বত্য রাঙামাটি আসনের এমপি দীপংকর তালুকদার।

উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও কলমপতি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ক্যজাই মারমা’র সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য দেন- রফিক জান্নাত আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও কলমপতি ইউপি সদস্য মো: রফিকুল ইসলাম মেম্বার। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- রাঙামাটি জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি চিংকিউ রোয়াজা, রুহুল আমিন, রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি অংসুইপ্রু চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম চৌধুরী, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোহাম্মদ মিনহাজুর রহমান, কাউখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: মনজুর আলম প্রমুখ।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, আওয়ামীলীগ শিক্ষা ক্ষেত্রে যে অবদান রেখেছে তা বাংলাদেশের ইতিহাসে আর কোনও সরকার করতে পারেনি। বিদ্যালয়টির প্রতিষ্ঠাতার প্রশংসা করে দীপংকর বলেন, তিনি প্রতিষ্ঠা করেছে একটিকে রক্ষা করবো আমরা। এ সময় তিনি বিদ্যালয়ের ভবণ নির্মাণের প্রতিশ্রুতি দেন।

Micro Web Technology

আরো দেখুন

রামগড়ে বিজিবি-বিএসএফ সৌজন্য বৈঠক

খাগড়াছড়ির রামগড়ে বৃহস্পতিবার এপ্রিল বর্ডার গার্ড বাংলাদেশ ও বিএসএফ (ভারতীয় সীমান্ত রক্ষী বাহিনী) এর মধ্যে …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

thirteen + 19 =