রাঙামাটি

কাউখালীতে দুই মাদক পাচারকারী আটক

জয়নাল আবেদীন, কাউখালী
রাঙামাটি কাউখালী উপজেলার বেতবুনিয়া ও ঘাগড়া এলাকা থেকে দুই মাদক পাচারকারীকে আটক করেছে কাউখালী থানা পুলিশ। বুধবার দিবাগত রাতে বেতবুনিয়া থেকে একজন ও বৃহস্পতিবার সকালে ঘাগড়া বাজার থেকে একজনকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ছিয়ানব্বই লিটার চোলাই মদসহ একটি সিএনজি চালিত অটোরিক্স (চট্টগ্রাম-থ ১২-৬২৩৭) জব্দ করা হয়।

আটককৃত মাদক পাচারকারীরা হলেন উপজেলার বেতবুনিয়া ইউনিয়নের পূর্ব লুঙ্গিপাড়া গ্রামের মংজাই প্রু মারমার ছেলে চা থোয়াই প্রু মারমা (২৪) ও কুমিল্লা জেলার দাউদকান্দি উপজেলার বুভুবুড়িয়া গ্রামের মৃত অবিনাশ সরকার এর ছেলে রবিন সরকার (৪০)।

কাউখালী থাানার ওসি তদন্ত অফিসার রফিকুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার দিবাগত রাতে বেতবুনিয়া পুলিশ ফাঁড়ির এসআই (নিরস্ত্র) মোঃ আইয়ুব আলীর নেতৃতে বেতবুনিয়ার মনাইপাড়ায় একটি সিএনজি (চট্টগ্রাম-থ ১২-৬২৩৭) তল্লাশি চালিয়ে ৯০ লিটার চোলাই মদসহ মাদক ব্যাবসায়ী চা থোয়াই প্রু’কে ও বৃহস্পতিবার সকালে ঘাগড়া চেকপোস্ট থেকে ৬ লিটার চোলাই মদসহ অপর মাদক ব্যবসায়ী রবিন সরকারকে আটক করা হয়। আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Back to top button