ব্রেকিংরাঙামাটিলিড

কাউখালীতে ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষে চালক নিহত

রাঙামাটিতে ট্রাক-সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে সিএনজি চালকের মৃত্যু হয়েছে। শনিবার সকাল ছয়টায় রাঙামাটির কাউখালী উপজেলার ঘাগড়া ইউনিয়নের কিয়াংছড়ি এলাকায় দুর্ঘটনা ঘটে।

নিহত সিএনজিচালিত অটোরিকশা চালকের নাম মো. কালাম হোসেন (৩৩)। সে খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা উপজেলার বাসিন্দা বলে জানা গেছে। এ ঘটনায় গুরুতর আহত দুই জনকে রাঙামাটি জেনারেল হাসপাতালে আনা হয়েছে। তাদের অবস্থাও আশঙ্কাজনক।

স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার সকালে রাঙামাটি থেকে চট্টগ্রামগামী সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে চট্টগ্রাম থেকে রাঙামাটিগামী একটি গ্যাস সিলিন্ডারবাহী ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সিএনজি চালক মারা যান। পরে স্থানীয়রা গুরুতর আহত দুই জন উদ্ধার করে রাঙামাটি জেনারেল হাসপাতালে পাঠান।

এদিকে সদর হাসপাতালের দায়িত্বপ্রাপ্ত চিকিৎসক আহতদের মধ্যে তিন জনের অবস্থা আশংকাজনক দেখে তাদেরকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।

আহতরা হলেন- মোঃ সিদ্দিকুর রহমান (৪০), সালমা আক্তার (২৮), ফাতেমা আক্তার (৪), রোকাইয়া আক্তার (৫)- অক্ষত, মোঃ সাকিব (২০)।

জানা গেছে, আহতরা সবাই একই পরিবারের সদস্য।

নিহত চালক মো. কামাল (৩৩) খাগড়াছড়ি জেলার মাটিরাংগা উপজেলার ভূট্টাপাড়া গ্রামের মৃত বজলুর রহমানের ছেলে।

কাউখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শহিদ উল্ল্যাহ পিপিএম জানান- চালকের লাশ পুলিশ হেফাজতে আছে। দূর্ঘটনায় পতিত গাড়ি দুটি জব্দ করা হয়েছে। এ বিষয়ে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা: শওকত আকবর জানিয়েছেন, কাউখালীতে সড়ক দুর্ঘটনায় গুরতর আহত দুইজনকে হাসপাতালে আনা হয়েছে। তাদের অবস্থা আশঙ্কাজনক, মুমূর্ষু অবস্থা  তাদের উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম নিয়ে যাওয়ার পরামর্শ দেয়া হয়েছে।

MicroWeb Technology Ltd

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Back to top button