নীড় পাতা / লাইফ স্টাইল / কাউখালীতে কম্পিউটার ট্রেনিং সেন্টার উদ্বোধন

কাউখালীতে কম্পিউটার ট্রেনিং সেন্টার উদ্বোধন

অনগ্রসর সাধারণ মানুষের মাঝে প্রযুক্তি সেবা বিকশিত করতে কাউখালীতে চালু হলো আইটেক কম্পিউটার ট্রেনিং সেন্টার। বুধবার সকাল ১০টায় উপজেলা সদরের ইয়াছিন মার্কেটে কম্পিউটার সেন্টারের উদ্বোধন করেন কাউখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান এস.এম. চৌধুরী।

অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, প্রতিদিন খাবার গ্রহণ করা মানুষের জন্য যেমন অপরিহার্য, তেমনি সামনের দিনগুলোতে প্রতিটি মানুষের জন্য কম্পিউটার শিক্ষাও অপিহার্য হয়ে পড়বে। তিনি বলেন, তরুন প্রজন্মের মাঝে তথ্য প্রযুক্তি সেবা পৌঁছে দিতে আইটেক কম্পিউটার ট্রেনিং সেন্টার গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করবে। তিনি এমন একটি আয়োজনের জন্য প্রতিষ্ঠানটির আয়োজকদের ধন্যবাদ জানান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মহিলা ভাইস চেয়ারম্যান এ্যানি চাকমা, কাউখালী থানার অফিসার ইনচার্জ মোঃ কবির হোসাইন, কলমপতি ইউপি চেয়ারম্যান ক্যজাই মারমা, ফটিকছড়ি ইউপি চেয়ারম্যান ধন কুমার চাকমা, বিআরডিবির সাবেক চেয়ারম্যান মোঃ বেলাল উদ্দিন, সাংবাদিক ওমর ফারুক ইকবাল, সাবেক মেম্বার মোঃ আব্দুল মোতালেব, ১নং ওয়ার্ডের মেম্বার মোঃ শরীফ উদ্দিন, মোঃ নাছির উদ্দিন ফারুক। এতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির পরিচালক আরিফুল হক মাহবুব ও জয়নাল আবেদীন। প্রতিষ্ঠানটির ভর্তি কার্যক্রম ইতিমধ্যে শুরু হয়েছে। আগামী ১৮ নভেম্বর থেকে ক্লাস চালু হবে বলে জানিয়েছেন আয়োজকরা।

আরো দেখুন

বোধিধারা’র মোড়ক উন্মোচন

রাঙামাটির অন্যতম বৌদ্ধ সংগঠন ত্রিশরণ ফাউন্ডেশন অব বাংলাদেশ কর্তৃক নিয়মিত প্রকাশিত ত্রৈমাসিক ‘বোধিধারা’ পত্রিকার ২০১৮ …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

1 × two =