করোনাভাইরাস আপডেটরাঙামাটি

কর্মহীন মানুষের পাশে সেনাবাহিনী

রাঙামাটির লংগদুতে

করোনা সংকট মোকাবিলায় কর্মহীন, অসহায় ও দরিদ্র মানুষের সাহায্যার্থে এগিয়ে এসেছে বাংলাদেশ সেনাবাহিনী।
এরই ধারাবাহিকতায় বুধবার (১০ জুন), রাঙামাটির লংগদু উপজেলায় সেনা জোনের আওতাধীন লংগদু, মাইনীমুখ, করল্যাছড়ি ও ইয়ারাংছড়ি এলাকায় বসবাসরত ২৫০টি পরিবারের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করেছে বাংলাদেশ সেনাবাহিনীর খাগড়াছড়ি সেনা রিজিয়ন। দুর্গম পাহাড়ী অঞ্চলে বসবাসরত গরীব ও দুস্থ মানুষদের মধ্যে সামাজিক দূরত্ব বজায় রেখে এবং বাড়িতে বাড়িতে গিয়ে ত্রাণ সামগ্রী পৌঁছে দেয় সেনা সদস্যরা। দুর্গম পাহাড়ী অঞ্চলে ত্রাণ সামগ্রী বিতরণের কষ্টসাধ্য ও কঠিন কাজটি অত্যন্ত সুন্দরভাবে াসম্পন্ন করে খাগড়াছড়ি রিজিয়নের সেনা সদস্যরা। বিতরণকৃত  ত্রাণ সামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, আটা, তৈল, লবন, পিয়াজঁ, আলু, সুজি, বিস্কুট ও সাবান।
এলাকাবাসী এই নিত্য প্রয়োজনীয় সামগ্রী পেয়ে অত্যন্ত খুশি এবং সেনাবাহিনীর এই কার্যক্রমে তারা অনেক উপকৃত হয়েছেন বলে জানান।
লংগদু  সেনা জোনের জোন কমান্ডার লেঃ কর্ণেল মোঃ মিরাজ হায়দার চৌধুরী পিএসসি বলেন, করোনা মহামারী শুরুর পর থেকেই দেশের সংকটময় মূহুর্তে জনসাধারনের সেবায় এগিয়ে আসে বাংলাদেশ সেনাবাহিনী।  দেশের এই সংকটাপন্ন অবস্থা শেষ না হওয়া পর্যন্ত গরীব, দুস্থ ও কর্মহীন মানুষদের সহযোগিতা অব্যাহত রাখবে এবং আর্ত মানবতার সেবায় সেনাবাহিনী কাজ করে যাবে।  ত্রাণ বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন জোনের মেজর মাহমুদুল হাসান এসবিপি, ক্যাপ্টেন জেট এম রেজোয়ানুল ইসলাম ও সিঃ ওয়ারেন্ট অফিসার মোঃ শহিদুল ইসলাম।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Back to top button