করোনাভাইরাস আপডেটব্রেকিংরাঙামাটিলিড

কর্মহীন মানুষের পাশে ধনঞ্জয় ও বিকাশ

দেশে করোনা ভাইরাস প্রাদুভাব রোধে সরকার ঘোষিত ছুটিতে কর্মহীন হয়েছে শ্রমজীবী মানুষ। ক্রমশই শেষ হয়ে এসেছে তাদের খাবারের মজুদ। এমন সময় সে সব শ্রমজীবী মানুষের পাশে দাড়িয়েছে নানিয়ারচর বাজারের ব্যবসায়ী ধনাঞ্জয় মল্লিক ও একই এলাকার বাসিন্দা সৌদি প্রবাসী বিকাশ শীল।

সোমবার রাতে নানিয়ারচর উপজেলার বিভিন্ন এলাকায় ১৬০ পরিবারের মাঝে এ ত্রান বিরতরণ করা হয়। এই ত্রাণ বিতরণ করেন চেঙ্গী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক রিপন আলো বড়ুয়া, নানিয়ারচর ইউনিয়ন পরিষদের ১ নং ওয়ার্ড মেম্বার প্রিয়তোষ দত্ত, ব্যবসায়ী পুনক দে, রতন দাশ,ব্যবসায়ী ধনঞ্জয় মল্লিক এবং ,রিপন দাশ প্রমূখ।

চেঙ্গী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষক রিপন আলো বড়ুয়া বলেন, দেশের এই ক্রান্তিকালে সরকারের দিকে তাকিয়ে থাকলে হবে না, সমাজের বিত্তবানদেও এগিয়ে আসতে হবে। আমরা ভাবছিলাম সাধারণ খেটে খাওয়া মানুষের জন্য কি করা যায়। তখন ধনঞ্জয় বাবু আমাদের কিছু ত্রাণ দেন। পরে আমরা বিকাশ শীলের সাথে যোগাযোগ করলে তিনি সৌদি আরব থেকে আমাদের সহোযোগিতা করেন। সেই টাকা দিয়ে ত্রাণ কিনে আজ আমরা বিতরণ করেছি।

তিনি আরও বলেন, আমরা চাই নানিয়ারচরের সকল সচ্ছল মানুষ এগিয়ে আসুক, আমরা সবাই মিলে এই কর্মহীন মানুষের পাশে দাড়াই।

ধনঞ্জয় মল্লিক বলেন, আমি আমার সামর্থ্যনুযায়ী কিছু ত্রাণ দিয়েছি, আমি চাই আরও এমন যারা আছেন তারও এই মানুষগুলোর পাশে দাঁড়াক।

বিতরণকৃত ত্রাণের মধ্যে ছিল,চাল ৫ কেজি, তেল ১ লিটার ,চিনি ১ কেজি, পিঁয়াজ ১ কেজি, চিড়া আধা কেজি, লাক্স সাবান ১ টি, মাক্স ১টি, গোল্লা সাবান ১টি, আলু ২ কেজি, ডাল আধা কেজি, এবং লবণ ১কেজি।

MicroWeb Technology Ltd

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Back to top button