নীড় পাতা / ফিচার / ক্যাম্পাস ঘুড়ি / কর্ণফুলী সরকারি কলেজে শিক্ষার্থীদের ইউনিফর্ম বিতরণ
parbatyachattagram

কর্ণফুলী সরকারি কলেজে শিক্ষার্থীদের ইউনিফর্ম বিতরণ

কাপ্তাই উপজেলাধীন কর্ণফুলী সরকারি ডিগ্রি কলেজের শিক্ষার্থীদের মাঝে ইউনিফর্ম বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার কাপ্তাই উপজেলা নির্বাহী অফিসার আশ্রাফ আহমেদ রাসেল প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ছাত্রছাত্রীদের মাঝে ইউনিফর্ম বিতরণ করেন।

ইউনিফর্ম বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কলেজের অধ্যক্ষ এএইচএম বেলাল চৌধুরী। এসময় আরো উপস্থিত ছিলেন অধ্যাপক নুরুল হুদা, মাসুদুল হক খান, আবু তালেব, সুলতানা রাজিয়া, ম,আজিমুদ্দিন, নাসিরুদ্দিন, সাইফুল আলম, শিবু শংকর বোস, উপাধ্যক্ষ সিরাজ উদ্দিন, পলাশ বড়ুয়া, আমিনুল হক, ওকে চৌধুরী প্রমুখ।

ইউএনও আশ্রাফ আহমেদ রাসেল বলেন, শিক্ষার্থীদের প্রথম পরিচয় ঘটে তার পোশাকের মাধ্যমে। ইউনিফর্ম না পরে ইচ্ছে মত পোশাক পরে কলেজে আসলে শিক্ষার্থীদের মধ্যে শৃঙ্খলা থাকে না। অধ্যক্ষ এএইচএম বেলাল চৌধুরী বলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তার আন্তরিকতা ও শিক্ষকদের সার্বিক সহযোগিতায় এই প্রথমবার ছাত্রছাত্রীদের ইউনিফর্ম প্রদান করা হলো।

অনুষ্ঠানে প্রথম ধাপে মোট ১৫০জন ছাত্রকে ইউনিফর্ম দেয়া হয়েছে। ১০দিনের মধ্যে ইউনিফর্ম পাওয়া সকল শিক্ষার্থীদের ইউনিফর্ম পরে কলেজে আসতে হবে। ছাত্রীরা নিজেরাই ইউনিফর্ম তৈরি করবে বলে অধ্যক্ষ বেলাল চৌধুরী জানান।

Micro Web Technology

আরো দেখুন

নিজেদের ক্যাম্পাস নিজ হাতেই পরিষ্কার করলো শিক্ষার্থীরা

সবার হাতে গ্লাভস আর মুখে মাস্ক, কারও হাতে আবার রয়েছে ময়লা রাখার ঝুড়ি। ময়লা কুড়িয়ে …

Leave a Reply