করোনাভাইরাস আপডেটরাঙামাটি

করোনা সচেতনতায় মাঠে সক্রিয় নানিয়ারচর ছাত্রলীগ

রাঙামাটির নানিয়ারচর উপজেলায় প্রায় দুই শতাধিক মানুষের মাঝে বিনামূল্যে মাস্ক বিতরণ করেছে উপজেলা ছাত্রলীগ। একই সঙ্গে মঙ্গলবার উপজেলার চারটি এলাকায় জীবাণুনাশক স্প্রে, জনসচেতনতায় মাইকিং ও লিফলেট বিতরণ করেছে সংগঠনটি।

ছাত্র সংগঠনটির নেতাকর্মীরা জানিয়েছে, এদিন সকাল থেকে দুপুর এ পর্যন্ত উপজেলার নানিয়ারচর বাজার, পুরাতন বাজার, উপজেলা পরিষদ এলাকা ও কাউন্সিল এলাকায় তারা বিভিন্ন স্থানে জীবাণুনাশক স্প্রে ছিটান। এছাড়া একই সময়ে সাধারণ মানুষকে করোনাভাইরাসের সংক্রমণ থেকে বাঁচাতে জনসচেতনতামূলক মাইকিং ও লিফলেট বিতরণ করা হয়। এদিন উপজেলাজুড়ে এসব এলাকার দুই শতাধিক নিন্ম আয়ের ও শ্রমজীবী মানুষের মাঝে মাস্ক বিতরণ করেন তারা।

প্রসঙ্গে নানিয়ারচর উপজেলা ছাত্রলীগের সভাপতি আকাশ কর্মকার পাহাড় টোয়েন্টিফোর ডটকমকে জানিয়েছেন, বিশ^ব্যাপী মহামারী রোগ নভেল করোনাভাইরাস মোকাবিলা করতে সকলকে সচেতন থাকতে হবে। জনসচেতনতাই মানুষকে এই মহামারী থেকে বাঁচাতে পারে। তাই আমরা ছাত্রলীগের উদ্যোগে জনসচেতনতার লক্ষে উপজেলার বিভিন্ন এলাকায় মাইকিং ও লিফলেট বিতরণ করেছি। একই সঙ্গে প্রায় দুই শতাধিক মানুষের মাঝে বিনামূল্যে মাস্ক বিতরণ ও বিভিন্ন এলাকায় জীবাণুনাশক স্প্রে ছিটানো হয়েছে।

উপজেলা ছাত্রলীগের এই শীর্ষনেতা করোনার মহামারী মোকাবিলা ও হতদরিদ্র মানুষের পাশে দাঁড়াতে সমাজের বিত্তশালীদের এগিয়ে আসার আহŸান জানিয়েছেন।

MicroWeb Technology Ltd

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Back to top button
Close