রাঙামাটি

করোনা সংক্রমণ বাড়ায় রাঙামাটি প্রেসক্লাবের পুনর্মিলনী স্থগিত

নিজস্ব প্রতিবেদক
সারাদেশের ন্যায় পার্বত্য জেলা রাঙামাটিতেও নভেল করোনাভাইরাসের (কভিড-১৯) সংক্রমণ বাড়ায় নিজেদের বার্ষিক পুনর্মিলনী স্থগিত করেছে রাঙামাটি প্রেসক্লাব। সোমরার সন্ধ্যায় রাঙামাটি প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে এক জরুরি সভায় এ সিদ্ধান্ত গহীত হয়।

রাঙামাটি প্রেসক্লাব সভাপতি সুশীল প্রসাদ চাকমার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন- প্রেসক্লাব সাধারণ সম্পাদক নন্দন দেবনাথ, সহ-সভাপতি মিল্টন বড়ুয়া, ফজলুর রহমান রাজন, সাংগঠনিক সম্পাদক জিয়াউল হক, যুগ্ম সাধারণ সম্পাদক সৈকত রঞ্জন চৌধুরী, শান্তিময় চাকমা, অর্থ সম্পাদক এম কামাল উদ্দিন, তথ্য ও প্রচার সম্পাদক হিমেল চাকমাসহ প্রান্ত রনি, সাইফুল বিন হাসান, মিশু দে, রোকসানা আক্তার পিংকি প্রমুখ।

জরুরি সভায় প্রেসক্লাব নেতৃবৃন্দ বলেন, ‘দেশে করোনার সংক্রমণ ব্যাপকহারে বেড়েই যাচ্ছে। ফলে সরকার নতুন নির্দেশনা জারি করেছে; সেখানে সীমিত পরিসরে অনুষ্ঠানে আয়োজনের অনুমতি থাকলেও আমরা মনে করি, এমতাবস্থায় আমাদের জনসমাগম করা উচিত হবে না। গনমাধ্যমকর্মীরা যদি এমন আয়োজন করে তাহলে সাধারণ মানুষ এ জাতীয় অনুষ্ঠানে উৎসাহিত হবে। তাই আয়োজনটি জনস্বার্থে আপাতত স্থগিত করা হোক। পরবর্তীতে পরিস্থিতির উন্নতি হলে পুনর্মিলনী করা হবে।’

সভায় উপস্থিত সকলের মতামতের ভিত্তিতে সভার সভাপতি ও প্রেসক্লাব সভাপতি সুশীল প্রসাদ চাকমা বার্ষিক পুনর্মিলনী স্থগিতের সিদ্ধান্ত জানান এবং সভার সমাপ্তি ঘোষণা করেন।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

এই সংবাদটি দেখুন
Close
Back to top button