করোনাভাইরাস আপডেটব্রেকিংরাঙামাটি

করোনা ভাইরাস সচেতনতায় বরকল ছাত্রলীগ

করোনা ভাইরাস সচেতনতায় দুর্গম বরকলবাসির পাশে দাঁড়িয়েছে  উপজেলা ছাত্রলীগ। বৃহস্পতিবার সকালে বাংলাদেশ ছাত্রলীগ বরকল উপজেলা শাখার পক্ষ হতে করোনা ভাইরাস প্রতিরোধে আতঙ্কিত না হয়ে সচেতন হওয়ার জন্য বরকলের দুর্গম এই ‍উপজেলার জনগণকে আহবান জানিয়ে মাইকিং এবং বরকলের বিভিন্ন বাজারে জীবাণুনাশক স্প্রে ছেটানো হয়।
উপজেলা ছাত্রলীগের নেতা মোঃ আসাদুজ্জামান জানান, দেশের স্বার্থে জনগণকে সচেতনর করতে বরকলের মত দুর্গম পাহাড়ি অঞ্চলে মানুষের পাশে এই সংকট ময় সময়ে জাতির পিতার হাতে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের কর্মিরা এসে দাঁড়িয়েছে। এসংগঠন জনগণের পাশে সব সময়েই ছিলো, আছে এবং থাকবে।
বরকল উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ বেলাল হোসেন জানান, দেশের স্বার্থে জনগণকে সচেতন করতে উপজেলা ছাত্রলীগের উদ্যোগে বরকলের দুর্গম পাহাড়ি জনগোষ্ঠী কে সচেতন করতে বরকল উপজেলার গুরুত্বপূর্ণ স্থানে মাইকিং এবং জ্বীবাণুণাষক স্প্রে ছিটানো হয়েছে।
এসময় সাবেক গ্রন্থগার ও প্রকাশনা সম্পাদক মোঃআসাদুজ্জামান,সাবেক ক্রিয়া সম্পাদক মোঃপারভেজ আহম্মেদ পাটোয়ারি রাসেল, উপজেলা ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এনায়েত আকন, সঞ্জয় ধর উপজেলা ছাত্রলীগ নেতা মোঃসোহেল হোসেন,মোঃরেজাউল ইসলাম,মোঃরিমন হোসেন, মোঃ লিটন, মোঃআলামিন হোসেন,মোঃ জসিম উদ্দিন,কেতন বিকাশ চাকমা,মোঃ আলামিন,জতিন্দ্র চাকমা সহ ছাত্রলীগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ এ কার্যক্রমে অংশগ্রহণ করেন।
MicroWeb Technology Ltd

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Back to top button