করোনাভাইরাস আপডেটব্রেকিংরাঙামাটিলিড

করোনা ভাইরাস মোকাবেলায় মাঠে রাঙামাটি ছাত্রদল

সারা দেশে এখন একটি মাত্র আতংকের নাম ‘করোনা ভাইরাস’। করোনা ভাইরাসের কারণে এখন প্রায় মানুষ ঘরবন্দি। মানুষের এই দুরদিন করোনাভাইরাস মোকাবেলায় মাঠে কাজ করছে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল রাঙামাটি জেলা শাখা।
ছাত্রদল থেকে জানানো হয়, ছাত্রদলের সাংগঠনিক অভিভাবক ও বিএনপির ভারপ্রাপ্ত প্রেসিডেন্ট তারেক রহমানের নির্দেশে সারা দেশে ছাত্রদল মাঠে কাজ করছে এই দুর্যোগ মুহুর্তে, তাই রাঙামাটি জেলা ছাত্রদলের উদ্যেfগে শনিবার শহরের লেকার্স স্কুল রোড ও গর্জনতলীতে জীবাণুনাশক স্প্রে ছিটানো হয়। এছাড়া হতদরিদ্রদের মাঝে মাস্ক,সাবান ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
এসময় জেলা ছাত্রদলের সভাপতি ফারুক আহম্মেদ সাব্বির’র নেতৃত্বে উপস্থিত ছিলেন সিনিয়র সহ-সভাপতি মো. হেলাল উদ্দীন, সহ-সভাপতি খুরশিদ রাজু, আব্দুল মজিদ নান্টু, তারেকুল ইসলাম তারেক, সিনিযর যুগ্ম-সম্পাদক রাশেদুল ইসলাম রনি, সাংগঠনিক সম্পাদক বেলাল হোসেন সাকু, যুগ্ম-সম্পাদক অলি আহাদ, আবুল কালাম সগির, সহ-সাংগঠনিক সম্পাদক আরজ হোসেন সুমন, ছাত্রনেতা জাবেদ ইকবাল,সাইফুল ইসলাম,গালিব হাসান,অনিমেষ রয় প্রমূখ।
জেলা ছাত্রদলের সভাপতি ফারুক আহম্মেদ সাব্বির জানান, ‘আমরা নিজেদেরকে গণমানুষের দল বলে থাকি, তাই এই দুর্যোগ মুহুর্ত্বে ঘরে বসে থাকা সম্ভব হলো না। এজন্য আমরা করোনা মোকাবেলায় মানুষের পাশে এসে দাঁড়িয়েছি। আমাদের নেতা তারেক রহমানও আমাদেরকে এই নির্দেশনা দিয়েছে যে এ মুহুত্বে সবাই যেনো মা্নুষের পাশে এসে দাঁড়াই।’
তিনি আরো বলেন, ‘আমরা দীর্ঘদিন ধরে ক্ষমতায় নেই, তাছাড়া আমরা এখনো ছাত্র সে হিসেবে আমাদের যতটুকু সামর্থ্য হয়েছে আমরা চেষ্টা করেছি মানুষের জন্য কিছু করতে। কিন্তু যারা দীর্ঘদিন ধরে ক্ষমতায় আছে আমরা সকলে জানি তাদের কার কি অবস্থান হয়েছে, তারা কে কি করে নিয়েছে। আমার মনে হয় তাদের আরো বেশি এগিয়ে আসা দরকার এবং মানুষের পাশে এ মুহুত্বে দাঁড়ানো প্রয়োজন। আমরা চাই সকলে মিলেমিলে দেশের স্বার্থে, দেশের মানুষের স্বার্থে এ মুহুর্ত্বে দলমত নির্বিশেষে একসাথে কাজ করতে।’
MicroWeb Technology Ltd

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Back to top button
Close