করোনাভাইরাস আপডেটব্রেকিংরাঙামাটিলিড

করোনা উপসর্গ নিয়ে রাঙামাটিতে বৃদ্ধার মৃত্যু

রাঙামাটিতে শেফালী সেন(৮০) নামে এক বৃদ্ধা করোনা উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করেছেন। মৃত্যুর একদিন আগে আইসোলেশন সেন্টার থেকে তাঁকে রিজার্ভ বাজারের নিজ বাসায় নিয়ে আনা হয়। মৃত্যুর পর মহিলার করোনা নিশ্চিতের জন্য স্বাস্থ্যবিভাগ থেকে নমুনা সংগ্রহ করা হয়।

শেফালী সেনের পুত্র বাবলা সেন বলেন, মায়ের হার্টের সমস্যা নিয়ে রাঙামাটি হাসপাতালে নিয়ে যাওয়া হলে শ^াসকষ্ট থাকায় চিকিৎসকরা চম্পকনগর আইসোলেশন সেন্টারে পাঠিয়ে দেন। সেখানে অক্সিজেনের তেমন সুব্যবস্থা না থাকায় আমার মাকে চট্টগ্রামে রেফার করা হয়। কিন্তু আমরা তাৎক্ষণিক চট্টগ্রামে নিয়ে যেতে অপারগতা প্রকাশ করি। পরে আমাদের থেকে বন্ড সাইন নেয়ার পরও অক্সিজেনসহ স্বাস্থ্য সেবা না পাওয়ায় আমরা মাকে বাসায় নিয়ে আসি। মাকে বাসায় আনার একদিন পরই সোমবার রাত সাড়ে নয়টার দিকে মৃত্যুবরণ করেন। মৃত্যুর পর রাতেই স্বাস্থ্য বিভাগ থেকে মায়ের নমুনা সংগ্রহ করা হয়েছে।

রাঙাামাটির জেলা প্রশাসনের নেজারত ডেপুটি কালেক্টর(এনডিসি) উত্তম কুমার রায় জানান, যেহেতু উনাকে আইসোলেশনে ভর্তি করানো হয়েছিল, তাই করোনা উপসর্গ রোগী হিসেবে শেফালী সেনকে দাহ করা হবে। মঙ্গলবার সকাল নয়টায় জেলা প্রশাসনের তত্ত¡াবধানে তাঁর দাহ ক্রিয়া সম্পন্ন করা হবে।

সৎকার সমন্বয় কমিটির সদস্য রকি দেবনাথ বলেন, জেলা প্রশাসন থেকে সোমবার রাতেই আমাদেরকে জানানোর পর আমরা মৃতদেহ সৎকারে সব ধরনের ব্যবস্থা গ্রহণ করি। পরিবারের ইচ্ছা অনুযায়ী মৃতদেহ রাজবাড়ি শ্মশানে দাহ করা হচ্ছে।

MicroWeb Technology Ltd

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

এই সংবাদটি দেখুন
Close
Back to top button