করোনাভাইরাস আপডেটব্রেকিংরাঙামাটি

করোনা উপসর্গ নিয়ে মারা গেলেন আওয়ামীলীগ কর্মী সুরত আলী

করোনা উপসর্গ নিয়ে চলে গেলেন শহর রাঙামাটিতে আওয়ামীলীগের যেকোন কর্মসূচীর চেনা মুখ সুরত আলী। মাত্র ৩৫ বছর বয়সে মৃত্যুর কোলে ঢলে পড়লেন তিনি। মঙ্গলবার সন্ধ্যার কিছুটা পরে শহরের তবলছড়ি’র বিএডিসি এলাকায় শেষ নি:শ্বাস ত্যাগ করেন যুবলীগ,মৎসজীবি লীগ হয়ে স্বেচ্ছাসেবকলীগে থিতু হওয়া আওয়ামীলীগের এই নিবেদিতপ্রাণ কর্মী।
রাঙামাটি সিভিল সার্জন অফিসের করোনা বিষয়ক ফোকাল পার্সন ডা: মোস্তফা কামাল জানিয়েছেন, তিনি (সুরত আলী) করোনা উপসর্গ নিয়ে রাঙামাটির চম্পকনগরের আইসোলেশন সেন্টারে ছিলেন। কিন্তু তার অবস্থা অবনতি হওয়ায় আজকেই ( মঙ্গলবার) আমরা তাকে চট্টগ্রামে রেফার করেছিলাম।  তার অবস্থা ভালো ছিলোনা,তিনি তীব্র শ্বাসকষ্টসহ বেশ কিছু সমস্যায় ভুগছিলেন। কিন্তু তিনি চট্টগ্রামে না গিয়ে বাসায় চলে গেছেন বলে জেনেছি।ওখানেই সন্ধ্যায় তিনি মৃত্যবরণ করেছেন। তার মৃত্যুর খবর পাওয়ার পর আমাদের টীম তার বাসায় গেছে নমুনা সংগ্রহ করার জন্য। আমরা নমুনা পাঠাব,রিপোর্ট আসলে নিশ্চিত হওয়া যাবে তিনি করোনা আক্রান্ত ছিলেন কিনা। এখন করোনা রোগিদের মতোই তাকে দাফন করা হবে।
মৎস ব্যবসার সাথে জড়িত সুরত আলী,রাঙামাটি শহরে আওয়ামীলীগের নেতাকর্মীদের কাছে বেশ পরিচিত মুখ ছিলেন। বেশ কিছুদিন ধরেই তিনি শারীরিক নানান সমস্যায় ভুগছিলেন।

MicroWeb Technology Ltd

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

এই সংবাদটি দেখুন
Close
Back to top button