ব্রেকিংরাঙামাটি

ওসি রশীদকে বিদায়ী সংবর্ধনা সৃষ্টি স্পোর্টিং ক্লাবের

রাঙামাটি শহরের আইন-শৃঙ্খলা পরিস্থিতি সু-শৃঙ্খল-শান্তিপূর্ণ ও স্বাভাবিক রাখার পাশাপাশি শহরে মাদক নিয়ন্ত্রণে বিশেষ ভূমিকা রাখায় রাঙামাটির ক্রীড়া ও সামাজিক সংগঠন সৃষ্টি স্পোর্টিং ক্লাবের পক্ষ থেকে রাঙামাটি সদর উপজেলার কোতয়ালী থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ রশীদকে বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়।

রোববার কোতয়ালী থানায় অফিসার ইনচার্জ মুহাম্মদ রশীদের অফিস কক্ষেই এ সংবর্ধনা প্রদান করা হয়। সৃষ্টি স্পোর্টিং ক্লাবের পক্ষ থেকে প্রথমে তাকে ফুলেল শুভেচ্ছা প্রদান ও পরে তার হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন সংগঠনের নেতৃবৃন্দ।

এ সময় সৃষ্টি স্পোর্টিং ক্লাবের উপদেষ্টা ও রাঙামাটি পাবলিক কলেজের অধ্যক্ষ তাছাদ্দিক হোসেন কবীর, সভাপতি আব্দুল মোমেন, রাঙামাটি পাবলিক কলেজের প্রভাষক আদনান পাশা সুজা, ক্লাবের উপদেষ্টা মেহেদী আল মাহবুব, ক্লাবের সাধারণ সম্পাদক শাদাত হোসেন বাবুসহ ক্লাবের অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
সংবর্ধনা প্রদান শেষে বিদায়ী কর্মকর্তা রশীদ বলেন, রাঙামাটির ক্রীড়া ও সামাজিক সংগঠন সৃষ্টি স্পোর্টিং ক্লাব সামাজিক উন্নয়ন কার্যক্রমের পাশাপাশি ক্রীড়ার মাধ্যমে যুব সমাজকে মাদকরে হাত থেকে রক্ষা করতে কার্যক্রর ভূমিকা রেখে চলছে। সম্প্রতি রাঙামাটিতে ঘটে যাওয়া প্রাকৃতিক দুর্যোগে এই সংগঠনটি ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়িয়ে সহায়তার হাত বাড়িয়ে দিয়েছে এটি সত্যিই প্রশংসার দাবি রাখে। ভবিষ্যতে এই সংগঠনটি সুস্থ ও সুন্দর সমাজ বির্নিমাণে আরো কার্যকর ভূমিকা রাখবে বলে আমি বিশ্বাস করি।

 

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 × one =

Back to top button