নীড় পাতা / পাহাড়ের সংবাদ / বান্দরবান / ওসির পক্ষে সাফাই আওয়ামীলীগের চেয়ারম্যান প্রার্থীর
parbatyachattagram

আলীকদম উপজেলা পরিষদ নির্বাচন

ওসির পক্ষে সাফাই আওয়ামীলীগের চেয়ারম্যান প্রার্থীর

বান্দরবানের আলীকদমের উপজেলায় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মো: আবুল কালাম এর সংবাদ সম্মেলনের পর আওয়ামীলীগের মনোনিত প্রার্থী জামাল উদ্দীনের সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার দুপুরে বান্দরবানের আলীকদম উপজেলার আওয়ামীলীগের নিবার্চনী অস্থায়ী কার্যালয়ে সাংবাদিকদের নিয়ে এক সংবাদ সম্মেলনের আয়োজনে করে লিখিত বক্তব্য পাঠ করেন আওয়ামীলীগের মনোনিত প্রার্থী জামাল উদ্দীন। এসময় সংবাদ সম্মেলনে তিনি অভিযোগ করে বলেন, আলীকদম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিক উল্লাহ একজন চৌকষ পুলিশ অফিসার। তিনি একজন গুনী লেখক। তিনি আলীকদম থানায় যোগদানের পর থেকে অত্র থানায় দিন দিন এরাকার আইন-শৃঙ্খলার প্রভুত উন্নতি সাধিত হয়েছে।

এসময় তিনি আরো অভিযোগ করে বলেন, আলীকদম উপজেলায় স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ আবুল কালাম নির্বাচনী প্রচারণা শুরুর পর থেকে আচরণ বিধি লঙ্ঘন ও বহিরাগত সšা¿সী এনে এলাকায় ত্রাসের রাজত্ব সৃষ্টি করছে।

এসময় সংবাদ সম্মেলনে আলীকদমের আওয়ামীলীগের মনোনিত প্রার্থী জামাল উদ্দীন, জেলা আওয়ামীগের যুব ও ক্রীড়া সম্পাদক চৌধুরী প্রকাশ বড়–য়া, জেলা শ্রমিকলীগের সহ সভাপতি মোঃ রফিকুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি সমরঞ্জন বড়–য়া, উপজেলা আওয়ামীলীগের নেতা নাছির উদ্দিন, আলীকদম প্রেসক্লাবের সভাপতি মমতাজ উদ্দিন, সাংবাদিক হাছান মাহমুদসহ জেলা ও উপজেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

Micro Web Technology

আরো দেখুন

মানিকছড়িতে দুর্বৃত্তের অস্ত্রের আঘাতে যুবক নিহত

খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলায় রাতের অন্ধকারে ঘরে ঢুকে মো. রফিক ইসলাম (৩৫) নামে এক যুবককে দেশীয় …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

nineteen + 6 =