বান্দরবানব্রেকিংলিড

ওসিকে প্রত্যাহারের দাবি স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর

বান্দরবানের আলীকদমের উপজেলা নির্র্র্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষভাবে সম্পাদন করতে প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি আবেদন জানিয়েছে বান্দরবানের আলীকদম উপজেলার স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মো: আবুল কালাম।

শুক্রবার দুপুরে বান্দরবানের আলীকদম উপজেলার প্রেসক্লাব ভবনে সাংবাদিকদের নিয়ে এক সংবাদ সম্মেলনের আয়োজনে করে লিখিত বক্তব্য পাঠ করে উপজেলার স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মো: আবুল কালাম সকলের সহযোগিতায় একটি সুষ্ঠু-অবাধ ও নিরপেক্ষ ভোট কার্যক্রম সম্পাদনের জন্য সকলের সহযোগিতা কামনা করেন।

এসময় তিনি অভিযোগ করে বলেন, আলীকদম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: রফিক উল্লাহ উপজেলা নির্বাচনে আওয়ামীলীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী জামাল উদ্দিনের পক্ষে কাজ করছে। এসময় তিনি আরো বলেন, বর্তমানে উপজেলা নির্বাচন সময়ে দেশে একটি সুষ্ঠ পরিবেশ বিরাজ করলেও আলীকদম থানার ওসি মো:রফিকউল্লাহ আওয়ামীলীগের সমর্থিত প্রার্থী জামাল উদ্দিনের পক্ষে বিভিন্ন জায়গায় ভোট প্রার্থনা করছে এবং আওয়ামীলীগের হয়ে কাজ করে যাচ্ছে ।

এসময় সংবাদ সম্মেলনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মো: আবুল কালাম আলীকদম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো:রফিক উল্লাহকে দ্রুত প্রত্যাহার করে আলীকদমে একটি সুষ্ঠু ভোট কার্যক্রম পরিচালনার জন্য প্রশাসনের দ্রুত পদক্ষেপ নেবার দাবি জানান।

এসময় সংবাদ সম্মেলনে আলীকদম স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মো: আবুল কালাম, আলীকদম প্রেসক্লাবের সভাপতি মমতাজ উদ্দিনসহ জেলা ও উপজেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, বান্দরবানের আলীকদমে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মো: আবুল কালাম ২০০৮ সাল থেকে আলীকদমে বিএনপির পক্ষ থেকে নির্বাচিত হয়ে উপজেলা চেয়ারম্যানের দায়িত্ব পালন করে আসছে, এবং এবারের নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে চেয়ারম্যান পদে নির্বাচন করছে।

MicroWeb Technology Ltd

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Back to top button