রাঙামাটি

ওমিক্রন বিস্তার রোধে জনসচেতনতায় রেড ক্রিসেন্ট

রিকোর্স চাকমা ॥
কোভিড-১৯ এর নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন বিস্তার রোধে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মাস্ক বিতরণ ও মাইকিং কার্যক্রম পরিচালনা করেছে রাঙামাটি রেড ক্রিসেন্ট। তিনদিনের এই কার্যক্রমে মঙ্গলবার সকালে বনরূপা বিএম মার্কেট প্রাঙ্গণ হতে শুরু করে শহরের ফিসারি ঘাট, পৌরসভা, বনরূপা বাজার, হ্যাপির মোড়, রাজবাড়ী, কে কে রায় সড়ক এলাকায় এই জনসচেতনতা কার্যক্রম পরিচালনা
করা হয়।

এতে রাঙামাটি পৌর মেয়র আকবর হোসেন চৌধুরী, রেড ক্রিসেন্ট সেক্রেটারি মাহফুজুর রহমান, ইউনিট লেভেল অফিসার নুরুল করিম, রেড ক্রিসেন্ট ভাইস চেয়ারম্যান রফিক আহমেদ তালুকদার, রাঙামাটি নৌ পরিবহন মালিক সমিতির সভাপতি ও আজীবন সদস্য মঈন উদ্দীন সেলিম, প্রেস ক্লাব সভাপতি সাখাওয়াৎ হোসেন রুবেল, বনরূপা ব্যবসায়ী সমিতির সভাপতি ও আজীবন সদস্য আবু সৈয়দ চৌধুরী, বাঘাইছড়ি পৌর মেয়র ও আজীবন সদস্য জাফর আলী খান, আজীবন সদস্য আশীষ দাশ গুপ্ত, আজীবন সদস্য আবদুল সাওয়াল, আজীবন সদস্য সুলতান মাহমুদ বাপ্পা, আজীবন সদস্য মনিরুল ইসলাম মনিরসহ যুব স্বেচ্ছাসেবকরা উপস্থিত ছিলেন।

এসময় বক্তারা বলেন, রেড ক্রিসেন্ট সোসাইটি যেভাবে জীবনের ঝুঁকি নিয়ে মানুষের পাশে দাঁড়াচ্ছে, করোনা সংক্রমণ রোধে লোকজনকে জনসচেতনতা করতেছে, করোনা টিকা কেন্দ্রে কাজ করতেছে তা আসলে খুব প্রশংসনীয়। তাদের এই কার্যক্রম যেন আগামীতেও চলমান থাকে। সবাইকে স্বাস্থ্য বিধি মেনে চলার পরামর্শ দেওয়া হয় এবং লোকজনের যে সব জায়গায় সমাগম বেশি সে সব স্থানে ব্যাপক প্রচার-প্রচারণা ও সচেতনতামূলক কার্যক্রম চালানোর জন্য বলা হয়।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two + 2 =

Back to top button