ব্রেকিংরাঙামাটি

ওপেন হাউজ ডে উপলক্ষে রাঙামাটির কোতয়ালী থানায় আলোচনা

রাঙামাটি কোতয়ালী থানায় পুলিশ সেবা সপ্তাহ উপলক্ষে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকালে থানা প্রাঙ্গণে এই উপলক্ষে এক আলোচা সভার আয়োজন করা হয়।

এতে রাঙামাটি কোতয়ালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর জাহেদুল হক রনি’র সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর ও অপরাধ) মো. ছুফি উল্লাহ। বিশেষ অতিথি ছিলেন কোতয়ালী থানা অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) খাঁন নুরুল ইসলাম। সভার সঞ্চালনা করেন এসআই লিমন বোষ।

ওপেন হাউজ ডে অনুষ্ঠানে উপস্থিত সাধারণ জনগণ পুলিশের বিভিন্ন সেবা সম্পর্কে মুক্ত আলোচনা করেন। এতে মাদক, ইভটিজিং, বাল্য বিবাহসহ নানান বিষয়ে মুক্ত আলোচনা করা হয়।

সভার প্রধান অতিথির বক্তব্যে অতিরিক্ত পুলিশ সুপার (সদর ও অপরাধ) মো. ছুফি উল্লাহ বলেন, পুলিশের কাজ জনগণের সাহায্য করা। আমরা ২৪ ঘন্টা ৭দিনই জনগণের সেবার জন্য প্রস্তুত। আমাদেরকে বিভিন্ন তথ্য দিয়ে আপনাদের সহযোগিতা করতে হবে। আপনাদের তথ্য এবং অভিযোগের ভিত্তিতে আমরা সেবা প্রদান করতে পারবো। এসময় পুলিশের এ কর্মকর্তা পুলিশের বিভিন্ন সেবা সম্পর্কে আলোচনা ও ধারণা প্রদান করেন।

সভাপতির বক্তব্যে কোতয়ালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর জাহেদুল হক রনি বলেন, পুলিশের বিভিন্ন সেবা সম্পর্কে সাধারণ মানুষের জানা প্রয়োজন। পুলিশ জনগণের কাছে যেতে চাই। জনগণের সুখ-দুঃখের খবর জেনে তাদের সহযোগিতা করতে চাই। সমাজ থেকে অপরাধ দুরকরণের জন্য পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করার জন্য তিনি সকলের প্রতি আহ্বান জানান।

MicroWeb Technology Ltd

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

এই সংবাদটি দেখুন
Close
Back to top button