নীড় পাতা / ব্রেকিং / এশিনচিং’র ঘাতক ট্রাকের চালককে গ্রেফতার দাবি
parbatyachattagram

কলেজ ছাত্রী নিহতের প্রতিবাদে শিক্ষার্থীদের মানববন্ধন

এশিনচিং’র ঘাতক ট্রাকের চালককে গ্রেফতার দাবি

রাঙামাটি সরকারি কলেজের অর্থনীতি বিভাগের (২০১৮-১৯ শিক্ষাবর্ষ) শিক্ষার্থী এশিনচিং মারমা সড়ক দুর্ঘটনায় নিহতের প্রতিবাদ ও ঘাতক ট্রাক চালককে গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন করেছে কলেজ শিক্ষার্থীরা। সোমবার সকালে রাঙামাটি সরকারি কলেজের প্রধান ফটকের সামনে শিক্ষার্থীরা এ মানববন্ধন কর্মসূচি পালন করেন। এতে কলেজের শিক্ষকরাও সংহতি প্রকাশ করে মানববন্ধনে যোগ দেন।

মানববন্ধনে বক্তব্য রাখেন, রাঙামাটি সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মঈন উদ্দিন, কলেজের অর্থনীতি বিভাগের বিভাগীয় প্রধান মনোয়ার কবির, কলেজ শিক্ষার্থী অসীম দাশগুপ্ত, অলি আহাদ, সুনীল চাকমা, দীপংকর দে, রা¤্রাচাই মারমা, বিটন চাকমাসহ বিভিন্ন বিভাগের শিক্ষার্থীরা।

এসময় বক্তারা দোষী চালককে অতিসত্ত্বর গ্রেপ্তারপূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। বক্তারা বলেন, বিভিন্ন সময়ে শিক্ষার্থীসহ সাধারণ মানুষ সড়ক দুর্ঘটনায় নিহতের পরও দোষীদের গ্রেপ্তার না করায় তারা বেপরোয়াভাবে গাড়ি চালানোর সাহস পাচ্ছে। শিক্ষার্থীরা আরও বলেন, সরকার যে সড়ক আইন পাস করেছে, সেটা যেন অতিদ্রুত কার্যকর করা হয়। সড়ক পরিবহন আইন বাস্তবায়ন না হওয়া ও সংঘঠিত এসব ঘটনার বিচার না হওয়ায় দিনদিনই সড়কে মানুষ মারা যাচ্ছে। শিক্ষার্থীরা নিরাপদে পথেঘাটে চলাচল করতে চায়। শিক্ষার্থীরা স্বাভাবিক মৃত্যুর গ্যারান্টি চায়।

উল্লেখ্য, গত রোববার সকালে রাঙামাটি-চট্টগ্রাম সড়কের ঘাগড়া ইউনিয়নের কলাবাগান এলাকায় একটি সিএনজি অটোরিকশাকে আরেকটি ট্রাক আঘাত করলে ঘটনাস্থলেই নিহত হন রাঙামাটি সরকারি কলেজের অর্থনীতি বিভাগের এশিনচিং মারমা (২০)। এসময় আহত হন আরও ৪জন।

Micro Web Technology

আরো দেখুন

চুরির মামলা করে নিজেই ফেঁসে গেলেন বাদী !

রাঙামাটিতে মিথ্যা চুরির মামলায় বাদীর কারাদ- দিয়েছেন আদালত। জেলার কাউখালী থানার আর্দশগ্রাম নিবাসী আবুল কাসেমের …

Leave a Reply