করোনাভাইরাস আপডেটব্রেকিংরাঙামাটিলিড

এলজিইডি’র টেন্ডার পেছানোর দাবী ঠিকাদারদের

সারা দেশে প্রাণঘাতী করোনা ভাইরাস প্রতিরোধের কারনে গনপরিবহন সহ সামাজিক দুরত্ব বজায় রাখতে সরকারের কঠোর নির্দেশনা জারি রয়েছে। সরকারী নির্দেশনা মেনে চলছে জনগনও। ইতোমধ্য সরকারি ছুটি আরো বাড়িয়ে ১৪ এপ্রিল পর্যন্ত করা হয়েছে।
অথচ রাঙামাটি জেলার নির্বাহী প্রকৌশলী অফিস সহ বাঘাইছড়ি উপজেলা সহ ১০টি উপজেলাতে ১ তারিখ হতে ৫ তারিখ পর্যন্ত বেশ কিছু অনলাইন টেন্ডার রয়েছে। বর্তমান করোনা ভাইরাস পরিস্থিতিতে সাধারন ঠিকাদার সহ সবাই হোম কোয়ারেন্টিনে রয়েছেন, এই  অবস্হায় সাধারন ঠিকাদারদের অনলাইনে টেন্ডারে অংশগ্রহণ করা নিয়ে অনিশ্চয়তা দেখা দিয়েছে।

বাঘাইছড়ির ঠিকাদার নুরুল আলম বলেন – বর্তমান পরিস্থিতিতে টেন্ডারে অংশগ্রহণ করা ঠিকাদারদের পক্ষে সম্ভব নয়। আমাদের উপজেলার ব্যাং গুলোতে অনলাইন পে অর্ডার হয়না, তাই  জেলাপ্রশাসক, নির্বাহী প্রকৌশলী, এলজিইডি, উপজেলা প্রকৌশলী এলজিইডির কাছে আমাদের অনুরোধ টেন্ডার তারিখগুলো পেছানো জন্য জোর দাবী করছি।’

এ ব্যাপারে উপজেলা প্রকৌশলী মো মনিরুজ্জামানের সাথে যোগাযোগ করা হলে, তিনি বলেন আমাকে বেশ কিছু ঠিকাদার ফোন করছে টেন্ডারের তারিখ পেছানোর ব্যাপারে, আমি বিষয়টি নির্বাহী প্রকৌশলীর সাথে আলাপ করে ব্যবস্থা নিব।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Back to top button