রাঙামাটি

‘এমএন লারমার আদর্শে উজ্জীবিত হতে হবে’

নানিয়ারচর প্রতিনিধি
রাঙামাটির নানিয়ারচরে পাহাড়ের অবিসংবাদিত নেতা ও সাবেক সংসদ সদস্য মানবেন্দ্র নারায়ণ লারমার ৩৯ তম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। বৃহস্পতিবার সকালে উপজেলা কৃষি ব্যাংকের মাঠে নানিয়ারচর উপজেলা জনসংহতি সমিতি(এমএন লারমা) ও অঙ্গ সহযোগী সংগঠনের আয়োজনে মানবেন্দ্র নারায়ণ লারমা অস্থায়ী প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও শোকপ্রস্তব পাঠ করা, কালো ব্যাজ ধারণ, শ্রদ্ধাঞ্জলি ও স্মরণসভা অনুষ্ঠিত হয়।

এতে জনসংহতি সমিতির রাঙামাটি জেলা সহ-সভাপতি প্রগতি চাকমা, জনসংহতি সমিতির নানিয়ারচর সমন্বয়ক ও সাংগঠনিক সম্পাদক রূপম দেওয়ান, রাঙামাটি সদর ইউনিট কমিটির অর্থ পরিচালক অবিরাম চাকমা, মহালছড়ি থানা শাখা যুব সমিতির সভাপতি রতন চাকমা, ইউপিডিএফ গণতান্ত্রিক ইউনিট পরিচালক জ্ঞান চাকমাসহ জেলা ও থানা অর্থ কমিটি, নানিয়ারচর মহিলা সমিতি, পাহাড়ি ছাত্র পরিষদ ও নানিয়ারচর ইউপিডিএফ (গণতান্ত্রিক) কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।

জনসংহতি সমিতির নানিয়ারচর থানা সমন্বয়ক রূপম দেওয়ান বলেন, আমরা পাহাড়ি জনগণ মুক্তি চাই। রক্তপাত, হানাহানি ও ভ্রাতৃ সংঘাত আর দেখতে চাই না।

প্রধান অতিথির বক্তব্যে প্রগতি চাকমা বলেন, এমএন লারমার আদর্শে উজ্জীবিত হতে হবে। তাহলেই পাহাড় থেকে হিংসা, হানাহানি, রক্তপাত,জুলুম বন্ধ হবে। পার্বত্যাঞ্চল থেকে রক্তপাত বন্ধে ও শান্তিচুক্তি বাস্তবায়নে সরকারকে উদ্যোগ নিতে হবে।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five × 2 =

Back to top button