ব্রেকিংরাঙামাটিলিড

এবছর রাঙামাটির ৪০ মন্ডপে হবে দুর্গাপূজা

দুর্গাপূজা উপলক্ষে পুলিশের বিশেষ আইন-শৃঙ্খলা সভা

শারদীয় দুর্গোৎসব উপলক্ষে রাঙামাটিতে আইন-শৃঙ্খলা বিষয়ক বিশেষ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে রাঙামাটি জেলা পুলিশ আয়োজিত এই মতবিনিময় সভা শহরের পলওয়েল পার্কে অনুষ্ঠিত হয়।

সভায় স্বাস্থ্যবিধি ও সামাজিক দুরত্ব মেনে সনাতন সম্প্রদায়ের সর্ববৃহৎ ধর্মীয় অনুষ্ঠান শারদীয়া দুর্গাপূজা পালনের আহবান জানান মতবিনিময় সভার সভাপতি ও রাঙামাটির পুলিশ সুপার মো. আলমগীর কবীর। তিনি বলেন, প্রতি বছর বৃহৎ পরিসরে আয়োজন হয়ে থাকে দুর্গোৎসবের এই বছর করোনা ভাইরাসের কারণে সেটা হচ্ছে না, সকলের সম্মিলিত প্রচেষ্টায় আমরা করোনা ভাইরাসকে কাটিয়ে উঠতে পারবো আশা করি এবং সে সময় নিশ্চিয় আবারো আগের মত বড় পরিসরে পূজার আয়োজন হবে, সকলে আগের মত উৎসবে মেতে উঠবেন।

পুলিশ সুপার আরো বলেন, আইন-শৃঙ্খলা বাহিনী সকল পূজামন্ডপের নিরাপত্তায় নিয়মিত খোঁজ খবর নেয়া শুরু করেছে। এবার পূজার নিরাপত্তায় বিট পুলিশিং কাজ করবে। তারা নিয়মিত টহলের মাধ্যমে সকল পূজা মন্ডপের নিরাপত্তা নিশ্চিত করবেন। পাশাপাশি মন্ডপ কমিটিগুলোর প্রতি তিনি আহবান জানান, পর্যাপ্ত স্বেচ্ছাসেবকের ব্যবস্থা রাখার।

মতবিনিময় সভায় অতিরিক্ত পুলিশ সুপার ছুফি উল্লাহ’র সঞ্চালনায় বক্তব্য রাখেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ রাঙামািিট জেলা শাখার সভাপতি অমর কুমার দে, রাঙামাটি জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি বাদল চন্দ্র দে প্রমুখ। এই সময় উপস্থিত ছিলেন রাঙামাটি অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) তাপস রঞ্জন ঘোষ, পুলিশ প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দসহ বিভিন্ন পূজা মন্ডপ কমিটির প্রতিনিধি ও পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ।

জানা গেছে, এবার জেলায় ৪০টি মন্ডপে দুর্গাপূজা অনুষ্ঠিত হবে।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Back to top button