ব্রেকিং নিউজ
নীড় পাতা / পাহাড়ের সংবাদ / বান্দরবান / এপেক্স ক্লাবের ইফতার মাহফিল ও বস্ত্র বিতরণ
parbatyachattagram

এপেক্স ক্লাবের ইফতার মাহফিল ও বস্ত্র বিতরণ

এপেক্স ক্লাব অব বাংলাদেশ একটি আন্তর্জাতিক সেবা সংগঠন। সেবা কার্যক্রমের আওতায় এপেক্স ক্লাব অব বান্দরবানের উদ্যোগে ইফতার মাহফিল ও এতিমদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। বুধবার বিকাল সাড়ে ৫টায় বান্দরবান মেঘদূত ক্যান্টিনে অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন এপেক্সিয়ান ড. সাইফুদ্দীন মুহাম্মদ হাসান আলী, পিএইচডি।

এপেক্স ক্লাব অব বান্দরবানের প্রেসিডেন্ট এপেক্সিয়ান মোজাম্মেল হক এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন এডভোকেট এরশাদুর রহবান্দরবান প্রতিনিধিমান রিতু, ডিস্ট্রিক গভর্নর এপেক্সিয়ান এডভোকেট মীর ফেরদৌস আলম (সেলিম), এপেক্স ক্লাব অব বান্দরবানের-২০১৩ সনের সভাপতি এপে.মোঃ নুরুল আমিন চৌধূরী আরমান, এডভোকেট জয়নাল আবেদীন ভূঁইয়া, এপেক্স ক্লাব বাংলাদেশ- ৩ এর বান্দরবানের প্রতিষ্ঠাতা সভাপতি এপেক্সিয়ান মোঃ হাবিবুর রহমান, এপেক্সিয়ান আবুল বশর ছিদ্দিকী, এপেক্সিয়ান কামাল পাশা, এপেক্সিয়ান অলক দাশ গুপ্ত, এপেক্সিয়ান আব্দুল মোমেন, এপেক্সিয়ান জাহাঙ্গীর আলম, এপেক্সিয়ান মামুনুর রশিদ, এপে. ওমর ফারুক, এপেঃ-বীণাপানি চক্রবর্তী। এছাড়াও অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন বান্দরবান ইসলামিয়া সিনিয়র মাদ্রাসার শিক্ষক মাওলনা আলী আকবরসহ এতিমখানার প্রায় ২০জন এতিম মেধাবি ছাত্র উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে এপেক্সিয়ান ড. সাইফুদ্দীন মুহাম্মদ হাসান আলী বলেন, সেবা, সুনাগরিক্ত ও সৌহার্দ্যের মূল মন্ত্র দীক্ষিত হয়ে এপেক্সিয়ান গণ সমাজের অপেক্ষাকৃত পিছিয়ে পড়াদের সহায়তার জন্য কাজ করে যাচ্ছে। বান্দরবান পার্বত্য জেলা বাংলাদেশের মধ্যে সবচেয়ে পশ্চাদপদ ও অনগ্রসর জেলা, অত্র জেলার অসহায়, অবহেলিত ও স্বল্প শিক্ষিত জনগণের জন্য এপেক্স ক্লাব অব বান্দরবান যে অবদান রেখে যাচ্ছে আমার জানামতে তা খুবই প্রশংসনীয়। বান্দরবানের আর্থসামাজিক উন্নয়ন ও সুন্দর সমাজ গঠনের ক্ষেত্রে এপেক্স ক্লাব অব বান্দরবান আগামাীতেও অধিকতর ভূমিকা রাখবে বলে আমি আশা করি। পরে দেশ ও জাতির কল্যাণে বিশেষ মোনাজাত করা হয়।

Micro Web Technology

আরো দেখুন

লামা শহরের জলাবদ্ধতা নিরসনের দাবি

আসন্ন বর্ষা মৌসুমে বান্দরবানের লামা উপজেলা শহরের জলাবদ্ধতা নিরসনের দাবিতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

11 + 13 =