ব্রেকিংরাঙামাটিলিড

এখনই সময় অবৈধ অস্ত্রধারিদের নির্মূল করার : দীপংকর তালুকদার

নানিয়ারচর উপজেলা চেয়ারম্যান এডভোকেট শক্তিমান চাকমার নির্মম হত্যাকান্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে পার্বত্য মন্ত্রনালয়ের সাবেক প্রতিমন্ত্রী,বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ও রাঙামাটি জেলা আওয়ামীলীগের সভাপতি দীপংকর তালুকদার বলেছেন,তিনি আমাদের দলের কেউ নন,তবুও আমরা এই হত্যাকান্ডের নিন্দা জানাই,প্রতিবাদ করি।

তিনি বলেন, ‘আমরা দীর্ঘদিন যাবৎ বলে আসছি,পাহাড় থেকে অবৈধ অস্ত্র উদ্ধার ও অস্ত্রধারিদের নির্মূল করার জন্য। একজন উপজেলা চেয়ারম্যানকে প্রকাশ্যে এইভাবে নির্মমভাবে হত্যা করার পর এখনো কি আমরা চুপ করে থাকবো? এখনো কি আমরা অপেক্ষা করবো ? আমি মনে করি,এটাই সঠিক সময়,এদের বিরুদ্ধে অভিযান চালানোর এবং পার্বত্য চট্টগ্রামকে অবৈধ অস্ত্রমুক্ত করার।

দীপংকর তালুকদার তাৎক্ষনিক প্রতিক্রিয়ায় পাহাড়টোয়েন্টিফোর ডট কমকে বলেন, আমরা পাহাড়ের প্রতিটি হত্যাকান্ডের প্রতিবাদ জানাই,নিন্দা করি। সেইসাথে চাই আর একজন মায়ের বুকও যেনো খালি না হয়। আর কোন স্ত্রীও যেনো স্বামীহারা না হয়।

প্রসঙ্গত, রাঙামাটির নানিয়ারচর উপজেলা চেয়ারম্যান এডভোকেট শক্তিমান চাকমাকে (৫২) গুলি করে হত্যা করা হয়েছে। আজ বৃহস্পতিবার সকাল সোয়া এগারোটায় নানিয়ারচর উপজেলা পরিষদের পাশেই অবস্থিত বাসা থেকে নিজ কার্যালয়ে যাওয়ার সময় দুইজন অস্ত্রধারি দুর্বৃত্ত তাকে গুলি করে হত্যা করা হয়েছে বলে জানিয়েছেন সংগঠনটির আরেক শীর্ষ নেতা সুদর্শন চাকমা। হত্যাকান্ডের বিষয়টি নিশ্চিত করেছেন রাঙামাটির পুলিশ সুপার আলমগীর কবিরও। এই সময় তার সাথে থাকা রূপম চাকমা (৩৫) নামের আরো একজন গুলিবিদ্ধ হয়েছে।

এই বিভাগের আরো সংবাদ

১টি কমেন্ট

Leave a Reply

Back to top button
%d bloggers like this: