ব্রেকিংরাঙামাটিলিড

এক পদেই ভোট, অন্য প্রার্থীরা বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী

রাঙামাটির অন্যতম ব্যবসায়িক সংগঠন বনরূপা উত্তর বাজার ব্যবসায়ী বহুমূখী সমবায় সমিতি লিমিটেডর ত্রি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল নয়টা থেকে বিকাল চারটা পর্যন্ত সমিতির নিজ কার্যালয়ে সুষ্ঠু ও নিরপেক্ষভাবে নির্বাচন অনুষ্ঠিত হয়।

নির্বাচনে সভাপতি পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ার প্রতীকে দ্বীপক বিকাশ চাকমা, সহ-সভাপতি পদে বটগাছ প্রতীকে যতীন্দ্র চাকমা, সাধারণ সম্পাদক পদে কম্পিউটার প্রতীকে শিপন তালুকদার নির্বাচিত হয়েছেন। নির্বাচনে সমিতির অর্থ-সম্পাদক পদে কেবল তালা চাবি প্রতীকে মিন্টু চাকমাকে পরাজিত করে ৫২ ভোট পেয়ে টেলিভিশন প্রতীকে দ্বিতীয়বারের মত বিজয় লাভ করেন সমর কান্তি চাকমা।

এদিন সকাল থেকে কার্যকরি কমিটির ৮৬ জন ভোটার নির্বাচনে সুষ্ঠু ও নিরপেক্ষভাবে ভোট প্রদান করেন। সমবায় সমিতির পরিদর্শক ও ব্যবস্থাপনা নির্বাচন কমিটির সভাপতি লোচনা চাকমা, ব্যবস্থাপনা নির্বাচন কমিটির সদস্য কনক বরন চাকমা, ব্যবস্থাপনা নির্বাচন কমিটির সদস্য বিনয় প্রসাদ চাকমাসহ অন্যান্যরা এসময় উপস্থিত ছিলেন।

সমবায় সমিতির পরিদর্শক ও ব্যবস্থাপনা নির্বাচন কমিটির সভাপতি লোচনা চাকমা জানান, বনরূপা উত্তর বাজার ব্যবসায়ী বহুমূখী সমবায় সমিতি লিমিটেডর ত্রি-বার্র্ষিক নির্বাচনে কেবলমাত্র অর্থ-সম্পাদক পদে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। বিগত কার্যকরি কমিটির অর্থ-সম্পাদক পদ ছাড়া অন্য পদস্থরা বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয় লাভ করেছে। নির্বাচন সুষ্ঠু, নিরপেক্ষভাবে অনুষ্ঠিত হয়েছে।

MicroWeb Technology Ltd

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

এই সংবাদটি দেখুন
Close
Back to top button