ব্রেকিংরাঙামাটিলিড

একশ টাকার জন্য আত্মঘাতি অভিমানী স্কুলছাত্রী !

বান্ধবীর জন্মদিনে উপহার দিতে চেয়েছিলো সে

কাপ্তাইয়ে বান্ধবীর জন্মদিনে উপহার দিতে মায়ের কাছে ১’শ টাকা চেয়ে, না পেয়ে অভিমান করেছিলো মেয়েটি। অভিমানী মেয়ের জন্য প্রতিবেশীর বাসায় গিয়েছিলেন মা ১০০ টাকা ধার করে আনতে। কিন্তু মাকে যে সে সুুযোগও দিলোনা মেয়েটি। মা আসার আগেই আত্মহত্যা করে বসে স্কুল ছাত্রী জান্নাতুল ফেরদাউস সাথী (১৫)। নিজ বাসায় সিলিং ফ্যানে ওড়না ঝুলিয়ে গলায় ফাঁস দেয় সে।

রবিবার(৩০ আগস্ট) রাত সাড়ে ৮টায় কাপ্তাইয়ের চন্দ্রঘোনার আবাসিক এলাকার এফ.এ টাইপ কোয়াটার এলাকায় এ ঘটনা ঘটে। নিহত স্কুল ছাত্রী কেপিএম উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণীর ছাত্রী। সাথীর বাবা মো. ফারুক সিএনজি চালিত অটোরিক্সা চালক।

কাপ্তাই থানা অফিসার ইনচার্জ মো. নাসির উদ্দীন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহত স্কুল ছাত্রীর পিতা পেশায় একজন সিএনজি চালক। দরিদ্র পরিবার হওয়ায় সাথীর চাওয়া ১’শ টাকা দিতে ব্যর্থ হয় তারা।  এ ঘটনায় সাথী অভিমান করলে তার মা টাকা ধার নেবার জন্য পাশের বাসায় গেলে এ সুযোগে বাড়ির সিলিং ফ্যানের সঙ্গে ওড়না প্যাঁচিয়ে ফাঁস দেয় সাথী। এসময় ঘটনাস্থলের মারা যায় সে। নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য সোমবার (৩১ই আগষ্ট) সকালে রাঙামাটি জেনারেল হাসপাতালে পাঠানো হবে বলে কাপ্তাই থানার ওসি জানান।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Back to top button