খাগড়াছড়িব্রেকিংলিড

উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আওয়ামীলীগের বিকল্প নেই

‘উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে হলে, আওয়ামীলীগ সরকারের বিকল্প নেই। পাহাড়ি বাঙালী সম্প্রীতি বজায় রেখে আওয়ামীলীগ সরকারের উন্নয়নের ধারাবাহিকতা স্থিতিশীল রাখতে আগামী জাতীয় নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করার আহবান জানিয়েছেন খাগড়াছড়ির সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।

খাগড়াছড়ির মহালছড়ি উপজেলার সরকারী বিভিন্ন উন্নয়ন মূলক কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন, উদ্বোধন ও সদস্য সংগ্রহ অভিযান উদ্বোধন উপলক্ষে বিশাল কর্মী সমাবেশ আয়োজন করেছে মহালছড়ি উপজেলা আওয়ামীলীগ।

শুক্রবার সকালে চৌংড়াছড়ি গুচ্ছগ্রামে তাহফিজুল কোরান নূরাণী ও হাফিজিয়া মাদ্রাসা ভবণ নির্মাণের ভিত্তিপ্রস্তর স্থাপন ও পথসভা, মহালছড়ি ফায়ার ব্রিগ্রেড স্থাপনের ভিত্তিপ্রস্তর স্থাপন ও সদস্য সংগ্রহ অভিযান উদ্বোধন এর পর মহালছড়ি টাউন হল প্রাঙ্গনে এক বিশাল কর্মী সমাবেশে খাগড়াছড়ির সাংসদ কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এতে মহালছড়ি উপজেলা আওয়ামীলীগ এর সভাপতি নিলোৎপল খীসার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগ এর সহ সভাপতি রণ বিক্রম ত্রিপুরা, জেলা পরিষদ সদস্য মংক্যচিং চৌধুরী, মনির হোসেন খাঁন, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার রইছ উদ্দিন, জেলা সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য এড. আশুতোষ চাকমা, জেলা উপদপ্তর সম্পাদক ও জেলা পরিষদ সদস্য জুয়েল চাকমা, জেলা সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য আবদুল জব্বার, আইন বিষয়ক সম্পাদক এড. সুপাল চাকমা বক্তব্য রাখেন।
সমাবেশে অন্যান্য বক্তারা আরো বলেন, আগামী জাতীয় নির্বাচনকে সামনে রেখে বর্তমান সরকারকে বেকায়দায় ফেলতে স্বাধীনতার বিপক্ষ শক্তি নানামূখী ষড়যন্ত্র শুরু করেছে। পাহাড়ে সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করে বড় ধরণের সংঘাত সৃষ্টি করে রাজনৈতিক স্বার্থ হাসিলের চেষ্টা করা হচ্ছে। আওয়ামীলীগ সেই অপশক্তির প্রত্যেকটি ষড়যন্ত্র নস্যাৎ করে দিয়ে দেশকে উন্নয়নের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছে। আগামী জাতীয় নির্বাচনে আবারো নৌকা প্রতীকে ভোট দিয়ে উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখার আহবান জানান বক্তারা।

MicroWeb Technology Ltd

এই বিভাগের আরো সংবাদ

১টি কমেন্ট

Leave a Reply

Back to top button
%d bloggers like this: