ব্রেকিংরাঙামাটিলিড

উন্নয়নের জন্যই নৌকাকে ভোট দিবে জনগণ : অংসুইপ্রু চৌধুরী

ঘনিয়ে আসছে ভোটের দিন। ২৮ ডিসেম্বর মধ্যরাত পর্যন্ত প্রচারণা চালাতে পারবেন প্রার্থীরা। প্রচারণা চালাতে পারবে আর ৮ দিন। এই আটদিন একটুও সময় নষ্ট করতে নারাজ কাউখালী উপজেলা আওয়ামীলীগ। প্রতিদিন ছুটছেন ভোটারদের দ্বারে দ্বারে। চলছে পথসভা, উঠান বৈঠক, গণসংযোগসহ নানান কর্মসূচি। আর এসবের নেতৃত্বে দিচ্ছেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের সদস্য অংসুইপ্রু চৌধুরী।

বৃহস্পতিবার বিকালে নৌকা প্রতীকের প্রচারণার অংশ হিসেবে উপজেলার কলমপতি ইউনিয়নের ২নং হাতিমারা এলাকায় আয়োজন করা হয় উঠান বৈঠক। কিন্তু উঠান বৈঠকটি পরিণত হয় জনসভায়। এতে মানুষের উপস্থিতি ছিলো চোখে পড়ার মত।

উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি অংপাথোয়াই মারমার সভাপতিত্বে উঠান বৈঠকে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি অংসুইপ্রু চৌধুরী। তিনি বলেন, মানুষ এখন আর বোকা নেই। আগের থেকে অনেক সচেতন হয়েছে। কারা উন্নয়ন করে, কাদের দ্বারা উন্নয়ন সম্ভব এটা সবাই জানে। উন্নয়নের জন্য জনগণ নৌকাকেই বেছে নিবে। উন্নয়নের জন্যই নৌকাকে ভোট দিবে জনগণ। শেখ হাসিনা উন্নয়নের কান্ডারী। আর রাঙামাটির উন্নয়নের জন্য দীপংকরকেই প্রয়োজন। এসময় তিনি নৌকা মার্কার হয়ে কাজ করে, নৌকা প্রতীকে ভোট দিয়ে, নৌকাকে বিজয়ী করার আহবান জানান।

এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ক্যজাই মারমা, কলমপতি ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মং মং মারমা, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক পাইশি মারমা, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি সালাহ উদ্দিন হামিদ মনজু, থুইসিপ্রু মারমা প্রমূখ।

MicroWeb Technology Ltd

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Back to top button