নীড় পাতা / ব্রেকিং / উন্নত চিকিৎসার জন্য ভারতে গেলেন বনি
parbatyachattagram

উন্নত চিকিৎসার জন্য ভারতে গেলেন বনি

রাঙামাটি তথা পার্বত্য চট্টগ্রামের জনপ্রিয় গিটারিস্ট দিনুপম আসাম বনি বিগত ২৫ এপ্রিল অসুস্থবোধ করলে রাঙামাটি মেডিক্যালে ভর্তি হয়। ২৭ এপ্রিল থেকে সে চোখে ঝাপসা দেখতে শুরু করে ধীরে ধীরে দৃষ্টি শক্তি হারিয়ে ফেলে এবং চট্টগ্রাম মেডিক্যালে স্থানান্তর করা হয়।

তাঁর উন্নত চিকিৎসার জন্য ২১ মে মঙ্গলবার ভারতের চেন্নাইয়ের উদ্দেশ্যে যাত্রা করে। তাঁর সাথে অভিভাবক হিসেবে আছেন জিকো মার্মা ও দীপ্ত দেওয়ান বাপ্পি। দিনুপম আসাম বর্তমানে চট্টগ্রাম কলেজের দর্শন বিভাগে অনার্স তৃতীয় বর্ষে অধ্যয়নরত।

দীনুপুম আসাম বনির পিতা দীপক আসাম, মাতাঃ লতা আসাম। দুইভাইয়ের মধ্যে সে কনিষ্ঠ। তার বড় ভাই বর্তমানে শ্রীলংকায় অবস্থান করছেন। তার পরিবার এবং বন্ধুবান্ধব বনি যেন সুকিৎসার মাধ্যমে দ্রুত দৃষ্টি শক্তি ফিরে পায় এ জন্য দীনুপম আসাম বনি’র চিকিৎসা সহায়ত তহবিল আহবায়ক কমিটির পক্ষ থেকে আহ্বায়ক রূপায়ন দেওয়ান রাঙা ও সদস্য সচিব কালায়ন চাকমা সকলের কাছে আশীর্বাদ চেয়েছেন।

বনির জন্য অনুদান পাঠানোর মাধ্যম: ব্যাংক হিসাবের নাম: রনেশ্বর বড়ুয়া, রুপায়ন দেওয়ান, কালায়ন চাকমা; ব্যাংক একাউন্ট নাম্বার: ০২৮১-১১১-০০১১৫৭৭৪; উত্তরা ব্যাংক লিমিটেড, রাঙামাটি শাখা। বিকাশ নাম্বার (পারসোনাল): ০১৮৬৩২৩২০৮৮ এবং ০১৮২০৩৫৫৯৭৯। (বিজ্ঞপ্তি)

Micro Web Technology

আরো দেখুন

বান্দরবানে অপহৃত ৬ পাহাড়ি মুক্ত

অপহরণের ২৪ ঘন্টা পর মুক্তি পেয়েছে বান্দরবানের রুমা থেকে অপহৃত ৬ পাহাড়ী। সোমবার বিকাল ৪টার …

Leave a Reply