রাঙামাটি

‘ইসলাম কখনো সন্ত্রাস ও জঙ্গিবাদ সর্মথন করে না’

পবিত্র ধর্ম ইসলাম কখনো সন্ত্রাস ও জঙ্গিবাদ সর্মথন করে না, তাই কেউ ধর্মের নামে অশান্তি করলে প্রশাসন কাউকে ছাড় দেবে না। ইসলাম শান্তির ধর্ম, তাই সকল সমস্যা সমাধানের একমাত্র পথ হচ্ছে সকলকে সহিংস মনোভাব পরিহার করে শান্তির পথে আসা, এই ক্ষেত্রে ধর্মীয় নেতৃবৃন্দ,মাদ্রাসার শিক্ষকদেরকে ইসলামের সঠিক ব্যাখ্যা জনগণের সামনে তুলে ধরতে হবে।

বুধবার কাপ্তাই উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে বাংলাদেশ ইসলামী মিশন এবং ইসলামি ফাউন্ডেশন কাপ্তাই উপজেলার চন্দ্রঘোনা উপ কেন্দ্র আয়োজিত সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধ এবং প্রতিকার বিষয়ক এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা তারিকুল আলম একথা বলেন।

ইসলামিক মিশন এবং ইসলামিক ফাউন্ডেশান চন্দ্রঘোনা উপ কেন্দ্রের প্রোগাম অফিসার সাব্বির হোসাইন এর সভাপতিত্বে মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কাপ্তাই উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নাদির আহমেদ, কাপ্তাই উপজেলা জামে মসজিদেরর পেশ ইমাম আবু বকর সিদ্দিক। মতবিনিময় সভায় ইসলামি ফাউন্ডেশন পরিচালিত মসজিদ ভিত্তিক শিশু ও গণশিক্ষা কেন্দ্রের শিক্ষক শিক্ষিকা এবং গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five + 10 =

Back to top button