রাঙামাটিলিড

ইসরাইলী আগ্রাসনের প্রতিবাদ রাঙামাটিতে

আহলে সুন্নাত ওয়াল জমা’আত’র উদ্যোগে

ফিলিস্তিনিদের উপর অব্যাহত ইসরাইলী বর্বর হামলার প্রতিবাদে রাঙামাটিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে আহলে সুন্নাত ওয়াল জমা’আত রাঙামাটি জেলা সমন্বয় কমিটি। বৃহস্পতিবার দুপুরে এই মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশের আয়োজন করা হয় বনরূপা জামে মসজিদের সামনে।
এসময় বক্তারা বলেন, ইসরাইল বারবার ফিলিস্তিনিদের উপর হামলা করে প্রমাণ করেছে তারা সন্ত্রাসী রাষ্ট্র। এসব হামলায় আমেরিকা ইসরাইলকে ইন্দন যোগাচ্ছে বলেও অভিযোগ করেন বক্তারা। ইসরাইলের সন্ত্রাসী কর্মকান্ডের বিরুদ্ধে আন্তর্জাতিকভাবে সকল দেশকে প্রতিবাদ ও প্রতিরোধের আহবান জানানো হয়। বাংলাদেশ সরকারের পক্ষ থেকে এই হামলার প্রতিবাদ করায় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানান বক্তারা। একইসাথে সমাবেশ থেকে ফিলিস্তিনি জনগনের উপর বারবার ইসরাইলী বর্বর হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়।
আহলে সুন্নাত ওয়াল জমা’আত রাঙামাটি জেলা সমন্বয় কমিটির সদস্য সচিব এম এ মুস্তফা হেজাজীর সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন, বনরূপা জামে মসজিদের পেশ ইমাম আলহাজ¦ হাফেজ ক্বারী সুলতান মাহমুদ আল ক্বাদেরী, কাঠালতলী জামে মসজিদের খতিব মাওলানা হাফেজ ক্বারী সেকান্দর হোসাইন আল ক্বাদেরী, জেলা গাউসিয়া কমিটির সদস্য সচিব ও বৃহত্তর বনরূপা ব্যবসায়ী কল্যান সমিতির সভাপতি মুহাম্মদ আবু সৈয়দ।

মুহাম্মদ ইব্রাহিম জাবেদের পরিচালনায় এতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন রাঙামাটি কাঠ ব্যবসায়ী সমবায় সমিতির সভাপতি আলহাজ¦ মোঃ আজম খান, রাঙামাটি-চট্টগ্রাম ট্রাক মিনি ট্রাক মালিক শ্রমিক যৌথ কমিটির সভাপতি আলহাজ¦ সাব্বির আহমেদ ওসমানী, আমানতবাগ জামে মসজিদের খতিব আলহাজ্ব মাওলানা মোঃ আখতার হোসেন চৌধুরীসহ বিভিন্ন মসজিদের ইমাম, সামাজিক ও পেশাজীবি সংগঠনের নেতৃবৃন্দ।

 

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Back to top button