নীড় পাতা / পার্বত্য উন্নয়ন / ইপসা চট্টগ্রাম বিভাগের শ্রেষ্ঠ সামাজিক সংগঠন

ইপসা চট্টগ্রাম বিভাগের শ্রেষ্ঠ সামাজিক সংগঠন

পার্বত্য চট্টগ্রামে কার্যক্রম করা বেসরকারী সমাজ উন্নয়ন সংগঠন ইয়ং পাওয়ার ইন সোশ্যাল এ্যাকশন-ইপসা চট্টগ্রাম বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ সমাজ উন্নয়ন সংগঠন হিসেবে নির্বাচিত হয়েছে। মঙ্গলবার চট্টগ্রাম জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে জাতীয় সমাজ সেবা দিবস-২০১৮ উপলক্ষে বিসমাজ সেবা অধিদপ্তর কর্তৃক আয়োজিত অনুষ্ঠানের মাধ্যমে ইপসাকে শ্রেষ্ঠ সংগঠন হিসেবে সন্মাননা প্রদান করা হয়। ইপসা’র পক্ষে সন্মাননা গ্রহন করেন পরিচালক (সামাজিক উন্নয়ন) মোঃ মাহাবুবর রহমান।
মানব সম্পদ উন্নয়ন, দারিদ্র বিমোচন, উন্নয়ন এবং চট্টগ্রাম বিভাগের প্রান্তিক জনগোষ্ঠির উন্নয়নে উল্লেখযোগ্য অবদান রাখার জন্য ইপসাকে শ্রেষ্ঠ সমাজ উন্নয়ন সংগঠন হিসেবে মর্যাদাপূর্ন এ সন্মাননা প্রদান করা হয়।
জাতীয় সমাজ সেবা দিবস উপলক্ষে আয়োজিত এ সভায় প্রধান অথিতি ছিলেন চট্টগ্রামের জেলা প্রশাসক মোঃ জিল্লুর রহমান চৌধুরী। সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক মোহাম্মদ শহীদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সভায় অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন সমাজ সেবা অধিদপ্তরের চট্টগ্রাম বিভাগীয় পরিচালক ড.নাজনীন কাউসার চৌধুরী, অতিরিক্ত পরিচালক বন্দনা দাশ।
প্রসঙ্গত, ১৮৮৫ সালে প্রতিষ্ঠিত সমাজ উন্নয়ন সংগঠন ইপসা চট্টগ্রাম বিভাগের পার্বত্য চট্টগ্রামসহ প্রত্যন্ত এলাকায় বিভিন্ন উন্নয়ন মূলক কার্যক্রম বাস্তবায়ন করে আসছে। (প্রেস বিজ্ঞপ্তি)

আরো দেখুন

উন্নয়ন বোর্ড ও জেলা পরিষদের সমঝোতা স্মারক সই

পার্বত্য চট্টগ্রাম এলাকায় টেকসই সামাজিক সেবা প্রকল্প বাস্তবায়নের লক্ষ্যে রাঙামাটিতে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড ও …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

thirteen − 2 =